Home / মিডিয়া নিউজ / এখন তো সবাই খেলে, বিবাহিতরা সিঁথিতে অবিবাহিতরা গালে এটাই পার্থক্য: পূজা চেরি

এখন তো সবাই খেলে, বিবাহিতরা সিঁথিতে অবিবাহিতরা গালে এটাই পার্থক্য: পূজা চেরি

বাংলাদেশের রুপালী পর্দার বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। তিনি একজন হিন্দু

ধর্মাবলম্বী। সম্প্রতি এই ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় অনুষ্ঠান দূর্গা পূজা শুরু হয়েছে। এই অনুষ্ঠানকে

ঘিরে বেশ কয়েকদিন ধরে নানা ধরনের আয়োজন হয়ে থাকে। এই আয়োজনের একটি অংশ সিঁদুরখেলা। এই প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন অভিনেত্রী পূজা চেরী।

পূজা মানেই উৎসব, কেনাকাটা, খাওয়া-দাওয়া, প্রিয়জনের সঙ্গে ঘোরাঘুরি—সব মিলিয়ে পাঁচ দিনের বাঁধভাঙা উচ্ছ্বাস। এই উচ্ছ্বাস কিছুতেই মিস করতে চাননি ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। তাই তো বেশ খানিকটা জোর করে ছুটি নিয়ে জামালপুর থেকে ঢাকাই ফিরেছেন। ‘গলুই’ সিনেমার সেট থেকে ফেরার দিনক্ষণ ১০ অক্টোবর। এর পর টানা দুদিন পূজার কেনাকাটা করেছেন পূজা। এত শপিং কার জন্য? এমন প্রশ্নে নায়িকার উত্তর, ‘অবশ্যই পরিবারের জন্য, নিজের জন্য।’ এবারের পূজার পরিকল্পনা প্রসঙ্গে পূজা জানিয়েছেন, ‘শপিং শেষ; আজ অষ্টমী আর কাল নবমী। দুদিন শুধু ঘোরাঘুরি করব। এবার সেই ঘোরাঘুরি হবে শুধু ঢাকায়। কারণ, ছুটি কম।’ ঘোরাঘুরির স্থানও জানিয়েছেন পূজা; পুরান ঢাকার বিখ্যাত শাঁখারী বাজারের পূজা মণ্ডপে দেখা মিলবে তাঁর। সময় পেলে যাবেন বানানী পূজা মণ্ডপেও। বাকি কোথায় ঘুরবেন, সেটা রহস্যাবৃত্তে রেখেছেন নায়িকা।

আর বিজয়া দশমী কীভাবে কাটবে? পূজার ভাষ্য, ‘ওই দিন মন খারাপের দিন। তবুও দিনটার জন্য মুখিয়ে থাকি; ছোট থেকেই এ দিনের সিঁদুরখেলা আমার প্রিয়। এবার যাব ঢাকেশ্বরী মন্দিরে, সেখানে বড় আয়োজনে সিঁদুরখেলা হয়।’ কিন্তু সিঁদুরখেলা তো বিবাহিত নারীদের জন্য, তাহলে আপনি কীভাবে খেলবেন? এমন প্রশ্নে পূজার উত্তর, ‘এখন তো সবাই খেলে। বিবাহিতরা সিঁথিতে সিঁদুর দিয়ে খেলে আর অবিবাহিতরা গালে সিঁদুর মেখে খেলে—এটাই পার্থক্য।’ পূজা চেরি জানালেন, দশমীর পরের দিনই তিনি আবার শুটিংয়ে ফিরবেন। সেদিনই তাঁর ‘গলুই’ সিনেমার শুটে অংশ নেওয়ার কথা। এই সিনেমায় তাঁকে দেখা যাবে চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে। ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমাটি পরিচালনা করছেন এস এ হক অলিক। এ ছাড়া একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় আছে নায়িকা পূজার।

মডেলিং ও শিশুশিল্পী হিসেবে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু হয় পূজা চেরি। অবশ্যে ২০১৮ সালে “নূর জাহান” সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রসংশিত হয়েছে। তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী এবং ব্যপক জনপ্রিয়তা।

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.