Home / মিডিয়া নিউজ / কারোর সঙ্গে একরাত কাটিয়েছ, সারাকে প্রশ্ন কারিনার

কারোর সঙ্গে একরাত কাটিয়েছ, সারাকে প্রশ্ন কারিনার

নতুন প্রজন্মের লাভ স্টোরিতে আগের তুলনায় বহু টুইস্ট এসেছে। তবু ভালোবাসা একই থেকে গিয়েছে।

আগে নারীদের চাহিদা পূরণের ক্ষেত্র ছিল সীমাবদ্ধ। অনেকটাই পরমুখাপেক্ষী। এখন তারা স্পষ্ট ভাষায়

জানিয়ে দিতে পারেন তারা কী চান। এই অধিকার বোধ থেকেই হয়তবা স্পষ্ট ভাষায় সারা আলি খান জানালেন তার কী ধরনের ছেলে পছন্দ?

ভ্যালেন্টাইনটস ডে-তে আসছে সারা আলি খানের নতুন ছবি ‘লাভ আজ কাল’ ছবিটি। ইমতিয়াজ আলির এই ছবি প্রেম ভরপুর তা ট্রেলার দেখেই স্পষ্ট। ছবির প্রোমোশনও চলছে জোর কদমে।

আর সে কারণে কারিনার শো- ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’এ হাজির হয়েছিলেন সারা। কারিনা-সারাকে নিয়ে চর্চা সবসময়ই চলতেই থাকে। তবে সব নিন্দুকের মুখ বন্ধ করে দিলেন কারিনা।

সারাকে ওয়েলকাম জানাতে তিনি বলেন, এই শোতে শুধু তার একজন পরিবারের সদস্যরই আসা বাকি ছিল এবার সেটাও পূরণ হয়ে গেল। স্বভাবতই সারার সঙ্গে জমে গেল আড্ডা। সারা ভীষণ বুদ্ধিমতী, সত্যিকথা বলতে সে ভয় পায় না। এমন কথা বহুবার বলতে শোনা গেছে কারিনা কাপুর খানকে।

বাস্তবে কেমন ছেলে পছন্দ সারার? রিয়েল লাইফ সারার, কোন কোন চারিত্রিক বৈশিষ্ট চাইবেন জানেন কী! সারার কথায়, যার রসবোধ আছে, যে মানুষ হিসাবে বেশ মজার এমন কাউকেই তার পছন্দ। এমনকি সেই ব্যক্তি খুব সুন্দর দেখতে না হলেও চলবে।

সারার কথায়, তার এমন ব্যক্তিই পছন্দ যাকে দেখিয়ে তিনি গর্বের সঙ্গে বলতে পারবেন এই ব্যক্তিটি শুধুই তার।

সোশ্যাল মিডিয়ায় সারা ও কারিনার এই কথোপকথনের ভিডিওটি ছড়িয়ে পড়তেই নেটিজেনদের প্রশ্ন সারা কিংবা কারিনা কি তবে কার্তিক আরিয়ানের ইঙ্গিতই দিচ্ছেন?

এদিন প্রেম ভালোবাসা নিয়ে কথার ফাঁকেই তার ছবির কথাও শেয়ার করেছেন সারা। ১১ বছর আগে সারার বাবা সইফ ইমতিয়াজ আলির ছবিতে অভিনয় করেন। এতদিন পর ফের একবার পরিচালক এই ছবি নতুনভাবে তৈরি করেছেন। তবে এটি কোনও সিক্যুয়েল নয় বলেই জানান সারা। সেই সময়ের ভালোবাসার ধরন আর আজকের ভালোবাসার ধরনে বদল এসেছে।

আগের ছবিতে সাইফ অভিনয় করেছেন তাই তার কাছে এই ছবিতে কাজ করা একটু চ্যালেঞ্জিংই ছিল বলে জানান সারা। তাছাড়া ইমতিয়াজ আলির ছবিতে কাজ করা নায়িকাদের সঙ্গে তার তুলনা আসবেই তাই চাপ তো ছিলই বলে জানান সারা।

চটজলদি প্রশ্নোত্তর পর্বে সারাকে বেশকিছু প্রশ্ন করতে একটু ইতস্তত করছিলেন কারিনা। আবার আধুনিক পরিবারের দোহাই দিয়ে প্রশ্নগুলো করেও ফেললেন বেবো। সইফের মেয়েকে শুভেচ্ছা জানালেন তার আগামী ছবির জন্যও।

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’তে মুক্তি পাচ্ছে ছবি সারা-কার্তিকের ছবি ‘লাভ আজ কাল’। ছবিটি বক্স অফিসে সাফল্য পায় কিনা এখন সেটাই দেখার।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.