Home / মিডিয়া নিউজ / তারকারা যখন রেস্টুরেন্ট ব্যবসায়ী

তারকারা যখন রেস্টুরেন্ট ব্যবসায়ী

খুব কাছাকাছি সময়ে ঢাকায় ছয়জন তারকা যুক্ত হয়েছেন রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে। এরই মধ্যে নিশ্চয়ই

আপনি খবরটি জেনে গেছেন পত্রিকা বা ফেসবুক থেকে। তারা নাটক, চলচ্চিত্র আর সংগীতজগতের তারকা, সঙ্গে যোগ হলো রেস্টুরেন্ট ব্যবসা –

রিয়াজের ‘ফুড টোয়েন্টিফোর ইনটু সেভেন’

বসুন্ধরা আবাসিক এলাকায় রেস্তোরাঁ চালু করেছেন রিয়াজ। নাম ‘ফুড টোয়েন্টিফোর ইনটু সেভেন’। এই খাবারের দোকানটি খোলা থাকবে সপ্তাহের প্রতিদিন, দিন-রাত ২৪ ঘণ্টা। এখানে যেমন বসে খাওয়ার ব্যবস্থা আছে, তেমনি কেউ ইচ্ছা করলে অর্ডার দিয়ে বাসায় বসেও খাবার খেতে পারবেন। কেউ ইচ্ছা করলে খাবার নিয়ে যেতে পারবেন কিংবা পৌঁছে দেয়া হবে।

শাফিনের ‘এজ ওয়াটার’

শাফিন আহমেদ রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন অনেক আগেই। ‘ক্লাব হুইলস’ নামের সেই রেস্তোরাঁ এখন আর নেই। তবে ইদানীং বনানীতে তিনি শুরু করেছেন ‘এজ ওয়াটার’ নামে আরেকটি রেস্তোরাঁ।

‘টামি টাইম’ খুলেছেন অপূর্ব

বন্ধুদের উৎসাহে ‘টামি টাইম’ খুলেছেন অপূর্ব। ‘টামি টাইম’ কফি শপ হিসেবে বেশি পরিচিত। কিন্তু অন্য খাবারও আছে এখানে। এই যেমন বিভিন্ন দেশের ডিশ। বললেন, ‘বন্ধুরা ব্যবসায়িক দিকে বেশ অভিজ্ঞ। তারা আমাকে নানাভাবে পরামর্শ দিচ্ছে।’

ঈশিতার ‘হোয়াই নট’

এর জায়গা অনেক ছোট। তবে খাবারের মান অনেক ভালো। দেশি-বিদেশি দুই ধরনের খাবারই আছে। বনানীর যেখানে রেস্তোরাঁটি, তার আশপাশে রয়েছে কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। আছে অনেকগুলো অফিস। ঈশিতা আরও কিছু দেশি নতুন খাবার যুক্ত করবেন বলে ভাবছেন।

মিলন মাহমুদের ‘হ্যান্ডশেক’

এটিএন বাংলায় রান্নার অনুষ্ঠান ‘গোল্ডেন রেসিপি’ উপস্থাপনা করেন মিলন মাহমুদ। ওই সময় খাবারের ব্যবসার ব্যাপারে আগ্রহ তৈরি হয় এই সংগীতশিল্পীর। উত্তরায় ৪ নম্বর সেক্টরে শুরু করেন ‘হ্যান্ডশেক’। জানালেন, গানের বাইরে পুরো সময়টা তিনি এই রেস্তোরাঁয় দিচ্ছেন। এখানে আছে থাই, চায়নিজ, ভারতীয় আর কন্টিনেন্টাল ডিশ।

এলিটা-নিপুন দম্পতির ‘নবাব চাটগাঁ’

চট্টগ্রামের মেয়ে এলিটার ‘নবাব চাটগাঁ’য় আছে ঐতিহ্যবাহী সব খাবার। আর তা সবই চট্টগ্রামের। খাবারে চট্টগ্রামের স্বাদ পুরোপুরি ঠিক রাখার জন্য বাবুর্চি এনেছেন সেখান থেকেই। সাংবাদিকতা আর গান গাওয়ার পাশাপাশি এখানেও নিয়মিত সময় দিচ্ছেন তিনি। তার সঙ্গ দেন নাট্য নির্মাতা আশফাক নিপুন।

এই তারকাদের রেস্তোরাঁয় যারা খেতে আসেন, তাদের সঙ্গে বেশির ভাগ সময়ই দেখা হয় তারকাদের। অনেকেই মিস করতে চান না সেলফি তোলার সুযোগ। আর তাতে তারকারাও রাজি হন হাসিমুখে।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *