Home / মিডিয়া নিউজ / মেহজাবিন লিখলেন বাজে অভিজ্ঞতার গল্প, থাকছেন অভিনয়েও

মেহজাবিন লিখলেন বাজে অভিজ্ঞতার গল্প, থাকছেন অভিনয়েও

সময়ের সেরা অভিনেত্রীদের অন্যতম মেহজাবিন চৌধুরী। বৈচিত্র্যময় অভিনয় দিয়ে মাতিয়ে চলেছেন

তিনি দর্শক-ভক্তদের। বিশেষ দিবসগুলোতে একটু বেশিই ব্যস্ত থাকতে দেখা যায় তাকে।

ভালোবাসা দিবসেও এই লাক্স সুপারস্টার হাজির হয়েছেন নানা আমেজের প্রায় দুই ডজন নাটকে।

নতুন খবর হলো এবার প্রথমবারের মতো নাটকের গল্প লিখেছেন মেহজাবিন। গল্প লিখার পাশাপাশি চিত্রনাট্যও করেছেন তিনি। নাটকটির নাম ‘থার্ড আই’। এটি পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস।

গেল ২৬ ও ২৭ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরা ও বনানীতে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকের গল্প লিখার পাশাপাশি এতে মূল চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন নিজেই। নাটকটিতে তাকে দেখা যাবে একজন নারী বিক্রয়কর্মীর চরিত্রে।

মেহজাবিন বলেন, ‘একজন নারী হিসেবে আমি সবসময়ই সচেতন থাকি। আর এই গল্প ভাবনাটা আমার মাথায় এসেছে আরও কয়েকবছর আগেই। বিভিন্ন সময় আমরা যখন শপিং করতে যাই, তখন নানারকম বাজে অভিজ্ঞতা হয়।

তাই আমি কখনও শপিং করতে গেলে বা শুটিংয়ের জন্য হলেও কোন চেঞ্জিং রুমে ড্রেস চেঞ্জ করতে ইচ্ছুক না। প্রয়োজনে সেটা আমার গাড়িতে করবো নাহলে অন্য কোথাও না। এমন ভাবনাটা সবসময় আমার মাথায় কাজ করতো। সেই ভাবনা উঠে এসেছে নাটকে। এটাই আমার প্রথম লেখা নাটক।’

নাট্য নির্মাতা শ্রাবণী ফেরদৌস বলেন, ‘নারীরা যেন কোথাও নিরাপদ না। হোক সেটা রাস্তায় কিংবা শপিংমলে। শপিং মলে নারীদের পোশাক চেইঞ্জ করাটাও এখন খুব ঝুঁকিপূর্ণ।’ এমনই বিষয় নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘থার্ড আই’।

নারী দিবস উপলক্ষে নির্মিত এই নাটকটিতে মেহজাবিন ছাড়াও আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, আবির মির্জা প্রমুখ। আগামী ৮ মার্চ নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *