Home / মিডিয়া নিউজ / কলকাতায় সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন বাংলাদেশি -শাকিবা

কলকাতায় সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন বাংলাদেশি -শাকিবা

কলকাতায় সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন বাংলাদেশি -শাকিবা সম্প্রতি কলকাতার জিডি বিরলার

সভাঘরে ভারতের কলকাতা ভিত্তিক ষষ্ঠ ‘বেঙ্গল ইয়ুথ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান আয়োজন করা হয়। শনিবার

সন্ধ্যায় এই আসরে বাংলা চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘সেরা অভিনেত্রী ও ইয়ুথ আইকন’ অ্যাওয়ার্ড পান বাংলাদেশি চিত্রনায়িকা শাকিবা বিনতে আলী।

গেলো ৬ বছর ধরে অনুষ্ঠিত হয়ে আসছে এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি। কলকাতার জিডি বিরলার সভাঘরে এবার বসলো এ অনুষ্ঠানের ষষ্ঠ আসর। এ আসরে বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিদেরকে তাদের কৃতিত্বের জন্য সম্মাননা প্রদান করা হয়। সেই সাথে চলচ্চিত্র, সংগীতাঙ্গনে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন যারা তাদেরকে সম্মানিত করা হয়।

দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে জীবনের এই প্রথম কলকাতায় ‘বেঙ্গল ইয়ুথ’ অ্যাওয়ার্ড পেয়ে শাকিবা আবেগে আপ্লুত হয়। এই খুশিতে অনুভূতি প্রকাশ করে সে বলে, এ রকম একটি অর্জন একার পক্ষে সম্ভাব হয়নি।

অভিনয় জীবন কলকাতার’বেঙ্গল ইয়ুথ’ অ্যাওয়ার্ড প্রথম অর্জন এলেও। ভবিষ্যতে সে একজন বাংলাদেশি হিসেবে নিজের দেশকে উপস্থাপন করতে পেরেছি। সে জন্য আমি গর্বিত।

বাংলাদেশের মানুষের জন্য এখন থেকে নিয়মিত কাজ করতে চায়। নিজের মাতৃভূমিকে বিশ্বের কাছে ভালো কাজের মাধ্যমে তুলে ধরতে চায়। এ জন্য সে সবার কাছে দোয়া চেয়েছেন।

এই অনুষ্ঠানের আয়োজকদের প্রতি আমি কৃতজ্ঞ এবং যারা আমাকে আজকের শাকিবা হিসেবে তৈরি করেছে তাদের প্রতি অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *