Home / মিডিয়া নিউজ / মুখোমুখি সলমনের সাইকেল আর শাহরুখের বিএমডব্লিউ, তার পর কী ঘটল। দেখুন ভিডিও

মুখোমুখি সলমনের সাইকেল আর শাহরুখের বিএমডব্লিউ, তার পর কী ঘটল। দেখুন ভিডিও

দুই খানের ছবি রিলিজের ডেট নিয়ে আকছাআকছি সর্বজনবিদিত। সুলতান রিলিজের সঙ্গে একই দিনে

রইস রিলিজ করবেন না বলে ডেট পিছিয়ে হৃতিকের সঙ্গে রিলিজ করিয়েছিলেন শাহরুখ, সে স্মৃতি

আজও মুছে যায়নি দর্শকের মন থেকে। সলমনকে নিয়ে শাহরুখ যে প্রায়ই অনিশ্চয়তায় ভোগেন আর

অল্পস্বল্প হীনমন্যতার শিকার হন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। সলমনের ফ্যান বেস বা অনুরাগীর সংখ্যার সঙ্গে কখনও সম্মুখসমরে যাননি তিনি।

সে হলে কী হবে, বি-টাউনে আপনি যদি এই দুই খানকে পাশাপাশি দেখেন, তবে বুঝতেই পারবেন না এঁদের মনেমনে কী চলছে। পার্টিতে জড়িয়ে ধরেন, একে অন্যের ছবিকে সরাসরি প্রোমোট না করলেও দুয়েকটা ভাল কথা তো ছুড়েই দেন সোশাল মিডিয়ায়। তবে কাল যা ঘটল, সে জন্য দুই খান-পক্ষের ফ্যানরা প্রস্তুত ছিল না মোটেই।

সলমন সকালসকাল সাইক্লিং করেন, জিমে যাওয়ার আগে। সমুদ্রের ধারঘেঁষা রাস্তায় কাকভোরে সলমনকে অনেকেই দেখেছেন। মন্নতের পাশ দিয়েই চালাচ্ছিলেন সাইকেল। কালো ফুলস্লিভ টিশার্ট আর জিনস পরে। আর বিএম ডব্লিউ তে ছিলেন শাহরুখ। যথারীতি মন্নতের সামনে ভিড় করে ছিলেন শাহরুখের ফ্যানেরা। ওদের দেখেই পাক্কা সাইক্লিস্টের মতো প্যাডলে ভর দিয়ে দাঁড়িয়ে বেশ মজা করছেন, এমন হাসলেন। শাহরুখের ফ্যানরা হইহই করে উঠতে না উঠতেই সলমন ইয়াহু বলে চিৎকার করে উঠলেন! ব্যস, আর যাবেন কোথায়! শাহরুখও কী এমন দুর্লভ মুহূর্ত ছেড়ে দেবেন? সঙ্গেসঙ্গে ভিডিও আপলোড করলেন টুইটারে।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.