Home / মিডিয়া নিউজ / ‘বাসায় কেউ কিছুই জানতেন না, পরে সবাই টিভিতে আমাকে দেখে অবাক হয়ে যান’

‘বাসায় কেউ কিছুই জানতেন না, পরে সবাই টিভিতে আমাকে দেখে অবাক হয়ে যান’

সেই ৯০-এর দশকের পর্দা কাঁপানো সেরা মডেলদের একজন পল্লবকে একটি বিশেষ চরিত্রে

দেখা গিয়েছিল বাংলাদেশের প্রথম প্যাকেজ নাটক ‘প্রাচীর পেরিয়ে’তে।

তারপর কয়েকশ’ নাটকে অভিনয় করলেও বিগত কয়েক বছর ধরে বিনোদন জগত থেকে স্বেচ্ছায় ছুটি নিয়েছিলেন তিনি। প্রিয় বড় ভাই এবং বাবার মৃত্যুর পর মুষড়ে পড়েছিলেন পল্লব। প্রাণপ্রিয় মাকে সময় দিয়েছেন।

এদিকে কাজের জায়গায় সম্প্রতি নতুনভাবে নতুন উদ্যামে আবারও প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছেন তিনি। বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে বেশ কয়েকটি চমকপ্রদ কাজের ব্যাপারে চূড়ান্ত আলাপও ইতোমধ্যেই সেরে ফেলেছেন তিনি।

এবার মাছরাঙা টেলিভিশনে ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ অতিথি হয়ে পল্লব বলেন, ‘ছোট পর্দা, ওটিটি বা চলচ্চিত্র-যে মাধ্যমই হোক, দর্শককে আবারও চমকে দেওয়ার মতো কাজ উপহার দিতে চাই। আমার মনে হয়, দেশকে দেওয়ার মতো এখনও অনেক কিছু বাকি রয়েছে আমার।’

কী মিষ্টি মিষ্টি অপলক দৃষ্টি/অপরূপ সুন্দর লাগছে অথবা সাদা সাদা আরো সাদা কিংবা তোমার ওই রেশমী কালো চুল দেখে, পাগল আমি হবোই তো-পল্লবের করা টিভিসির বেশ কয়েকটি জিঙ্গেল আজও দর্শকরা মনে রেখেছে।

মডেলিংয়ে শুরুর অভিজ্ঞতা স্মরণ করে পল্লব বলেন, কিংবদন্তি আফজাল হোসেনের নির্দেশনায় একটি তেলের বিজ্ঞাপনচিত্রে প্রথম কাজ করি। মনে পড়ে, শুটিং হয়েছিল চন্দ্রিমা উদ্যানে। ভোরবলো মায়ের কাছ থেকে ৩০ টাকা নিয়ে ট্রাউজার পরে বাসা থেকে বের হয়েছিলাম। বাসায় কেউ কিছুই জানতেন না। পরে সবাই টিভিতে আমাকে দেখে অবাক হয়ে যান।

পল্লব জানান, তার প্রথম পারিশ্রমিক ছিল তিন হাজার টাকা। প্রায় চার মাস ধরে সেই টাকা খরচ করেছিলেন তিনি। চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্নও ছিল তার। প্রায় ২০টির মতো সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছিলেন। তবে ‘বিয়ে বাড়ি’ নামের সিনেমাটি ছাড়া অন্য সিনেমাগুলোর শুটিং শুরুতে বা মাঝপথে বন্ধ হয়ে যায়। শাহীন সুমন পরিচালিত ‘বিয়ে বাড়ি’ সিনেমায় শাকিব খান ও রোমানার সঙ্গে অভিনয় করেছিলেন পল্লব।

রুম্মান রশীদ খান ও সাকীর সঞ্চালনায়, জোবায়ের ইকবাল-এর প্রযোজনায় ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে ঈদের ৭ম দিন, সকাল ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.