Home / মিডিয়া নিউজ / অপু বিশ্বাসের সঙ্গে প্রেমের প্রশ্ন নিয়ে যা বললেন বাপ্পী চৌধুরী

অপু বিশ্বাসের সঙ্গে প্রেমের প্রশ্ন নিয়ে যা বললেন বাপ্পী চৌধুরী

ভালোবাসা রঙ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নায়কের খাতায় নাম লেখান বাপ্পী চৌধুরী।

২০১২ সালে অভিষেকের পর এখন পর্যন্ত অভিনয় করেছেন প্রায় অর্ধশতাধিক সিনেমায়। মুক্তি

অপেক্ষায় আছে প্রায় হাফ ডজন। ফিল্ম ক্যারিয়ারে ‘প্রেম’ ইস্যুতে বহুবার আলোচনায় এসেছেন বাপ্পী।

পর্দায় তিনি ‘লাভার নাম্বার ওয়ান’ হয়ে দাগ বসিয়েছেন অনেক নায়িকার হৃদয়ে। শোনা যায়, বাস্তবেও নাকি একাধিক নায়িকার সঙ্গে ‘জটিল প্রেম’ করেছেন এ ‘রোমিও’। সবশেষ ঢালিউড কুইন অপু বিশ্বাসের সঙ্গে ‘অন্যরকম প্রেম’ করছেন বাপ্পী। এমন কথাই শোনা যাচ্ছিল ফিল্মপাড়ায়। এ নিয়ে এত দিন চুপ থাকলেও এবার মুখ খুলেছেন বাপ্পী।

তিনি জানিয়েছেন, অপুর সঙ্গে প্রেমের খবরটি সম্পূর্ণ মিথ্যা। এ চটকদার খবরটি সাংবাদিকরা ছড়িয়ে বলে অভিযোগ তার। বাপ্পী ভাষায়, ”এটা সম্পূর্ণ মিথ্যা কথা। চটকদার খবরের জন্য সাংবাদিকরা অপু বিশ্বাসের সঙ্গে আমার প্রেমের গুঞ্জন রটিয়েছেন। তিনি আমার দিদির মতো। তার সঙ্গে প্রেমের তো প্রশ্নই ওঠে না। তবে সহশিল্পীর মধ্যে যে ধরনের ভালোবাসার সম্পর্ক থাকতে হয়, সেই সম্পর্ক আছে তার সঙ্গে আমার।”

প্রেমের গুঞ্জন বা আলোচনাকে খুব বেশি গুরুত্ব দেন না বাপ্পী। মনোযোগ দিয়েছেন কাজের দিকে। বর্তমানে তিনি ‘গিভ অ্যান্ড টেক’ করছেন দুই নায়িকার সঙ্গে। অপূর্ব রানা পরিচালিত এ সিনেমার তার বিপরীতে আছেন অধরা খান ও বিপাশা কবির। তবে, বাপ্পী ফাইনাল ‘হানিমুন’ করছেন কার সঙ্গে তা জানতে হলে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তার পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পাত্রী পছন্দ হলেই বিয়ের সাতপাকে বাঁধা পড়বেন এ নায়ক।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.