Home / মিডিয়া নিউজ / প্লাস্টিক সার্জারি করে বুড়ি হয়ে গেলেন নায়িকা!

প্লাস্টিক সার্জারি করে বুড়ি হয়ে গেলেন নায়িকা!

দক্ষিণ সিনেমার সুপারস্টার কমল হাসান। তার মেয়ে শ্রুতি হাসান। সময়ের অন্যতম আলো’চিত

একজন অভিনেত্রী। তামিল-তেলেগু ছাড়াও বলিউডের হিন্দি ভাষার সিনেমায় দেখা গেছে তাকে।

নানা মাত্রিক চরিত্রে শ্রুতির অভিনয় যেমন মু’গ্ধতা ছ’ড়িয়েছে তেমনি তার সৌন্দর্যের মা’য়াও বুঁ’দ করে রেখেছে ভক্তদের।

তবে সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন প্লা’স্টি’ক সা’র্জারির জন্য। গত কয়েকদিন ধ’রেই শ্রুতিকে নিয়ে চ’র্চা চলছে সোশ্যালে। তার দুটো ছবি নিয়ে। অনেকেই বলেছেন তিনি প্লা’স্টিক সা’র্জা’রি করে ব’দলেছেন নাক-ঠোঁটের গ’ড়ন। এজন্য নাকি তাকে আরও বেশি বুড়ি লাগছে, রোগা লাগছে।

এতদিন ধ’রে মুখ বুঁ’জে স’হ্য করেছেন সব। তারপরেই হাজির হলেন ক’ড়া জ’বাব নিয়ে। তিনি জ’বাবে বলেছেন, ‘হ্যাঁ আমি ঠোঁট-নাকে প্লা’স্টি’ক সা’র্জা’রি করেছি। এবং তাই নিয়ে একটও ল’জ্জি’ত নই! আমার জীবন। আমার শরীর। আমার চোখ-মুখ-নাক। সেটা ব’দলাব না যা ছিল তাই-ই থাকবে ঠিক করব আমি। অন্যেরা বলার কে’

‘আমার শরীর নিয়ে কা’টাছেঁ’ড়া বা যা খুশি করার অ’ধিকার আমার আছে। আমি কী করব না করব সেটা অন্যে ঠিক করে দেবে! কেন?’-যোগ করলেন অভিনেত্রী।

তিনি এও বলেন, ‘কাউকে নিয়ে ম’ন্ত’ব্য করা খুব সো’জা। তার পরিশ্রম, ক’ষ্ট কারোর চোখে পড়ে না! তিনি রোজ যেভাবে প’রিব’র্তনের সঙ্গে মা’নিয়ে চলার চেষ্টা করছেন অনেকেই সেটা পারবেন কিনা স’ন্দে’হ। তাই বা’ক্যবা’ণে না বিঁ’ধে, অয’থা ম’ন্ত’ব্য না করে মুখ ব’ন্ধ রাখাই বুদ্ধিমানের কাজ। আমি সবচেয়ে ভালোবাসেন নিজেকে। তাই নিজের ভালোর জন্য, নিজেকে সুন্দর দেখানোর জন্য যা যা প্রয়োজন করবো। তাতে কেউ কিছু বললে কিচ্ছু যায়-আসে না।’

জ’বাব দেয়ার পাশাপাশি নিজের দুটো ছবিও তিনি শেয়ার করেছেন। সেখানে তিনি বলেন আগে কতটা মোটা ছিলেন, আর এখন কতটা রো’গা হয়েছেন এই নিয়ে কাউকে জ’বাব দেবেন না।

শ্রুতির পো’স্টের ঘণ্টা দুই আগেই একাধিক ম’ন্ত’ব্য আ’ছ’ড়ে পড়েছিল তার সোশ্যাল দেওয়ালে। কেউ তাকে বলেছিল, অতিরি’ক্ত রো’গা! এসব থা’মা’তেই অবশেষে মুখ খো’লেন তিনি।

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.