Home / মিডিয়া নিউজ / ব্যক্তিগত গাড়িতে নয়, লোকাল মেট্রো রেলে চড়ে গন্তব্যে অক্ষয় কুমার

ব্যক্তিগত গাড়িতে নয়, লোকাল মেট্রো রেলে চড়ে গন্তব্যে অক্ষয় কুমার

অক্ষয় কুমারের একটি অভিনব অভিজ্ঞতা হল বৃহস্পতিবার। তিনি ব্যক্তিগত গাড়ি ব্যবহার

না করে লোকাল মেট্রো করে গেলেন গন্তব্যে। আর তার অভিজ্ঞতা শেয়ার করলেন

একটি টুইটার ভিডিওতে। তবে তিনি একা নন, তার সঙ্গে ছিলেন পরিচালক রাজ মেহতা।

ভারতের মুম্বাইতে ট্রাফিক জ্যামের সমস্যা খারাপ। এক ঘণ্টার দূরত্ব পৌঁছতে তিন ঘণ্টাও লেগে যায় একেক সময়, বিশেষ করে সকালের দিকে যখন গোটা মুম্বাই কর্মস্থলের দিকে রওনা দেয়। অক্ষয় কুমার তার টুইটার ভিডিওতে বলেন যে মুম্বাইয়ের রাস্তায় গাড়িতে যে দূরত্ব আসতে ২ ঘণ্টা লাগত পিক ট্রাফিকের সময়, সেই দূরত্ব মাত্র ২০ মিনিটে অতিক্রম করেছেন তারা।

গোটা ব্যাপারটায় খুব মজা পেয়েছেন অক্ষয়। তিনি টুইটারে লেখেন, মুম্বাই মেট্রো-তে আমার আজকের রাইড– ঘাটকোপর থেকে ভারসোভা, #লাইক অ্যা বস। পিক আওয়ার ট্রাফিক গায়েই লাগল না। তবে এই মেট্রো করে যাওয়ার আইডিয়াটা অক্ষয় কুমারের নয়, এই বুদ্ধিটা দেন পরিচালক রাজ মেহতা।

শুটিংয়ের জন্যই তাড়াতাড়ি ভারসোভা-তে আসতে হতো তাদের। অথচ গাড়ি করে গেলে প্রচুর সময় লেগে যেত। তাই মেট্রো করে যাওয়ার প্রস্তাব দেন রাজ মেহতা। কয়েকজন দেহরক্ষী নিয়ে দুজনেই মেট্রোতে চড়ে বসেন। গোটা বিষয়টি অত্যন্ত উপভোগ করেন অক্ষয়। তাই মেট্রোতে যেতে যেতেই ভিডিও রেকর্ডটি করেন ও আপলোড করেন টুইটার হ্যান্ডলে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.