Home / মিডিয়া নিউজ / ‘আমি বুঝছি না কেন আমাকে নিয়ে এত আলোচনা করা হয় !!ঐ…. নিয়ে আমার কোন মাথাব্যথা নাই।

‘আমি বুঝছি না কেন আমাকে নিয়ে এত আলোচনা করা হয় !!ঐ…. নিয়ে আমার কোন মাথাব্যথা নাই।

সাদিয়া জাহান প্রভা একজন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী। সময়ের আলোচিত আর সমালোচিত

অভিনেত্রী প্রভা। তাকে ঘিরে বিতর্কের কোন শেষ নেই। অশ্লিল ভিডিও, কয়েকবার বিয়ে ইত্যাদি নানা

বিষয়ে আলোচনার শীর্ষে আসেন তিনি। তবে দীর্ঘদিন মিডিয়ার বাইরে থাকার পর আবারও নতুন করে কাজে মনযোগ দিয়েছেন তিনি।

সম্প্রতি প্রভা ও সাবেক স্বামী রাজিবকে নিয়ে দেশের কিছু গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। খবরে উল্লেখ করা হয়েছে, “ভার সঙ্গে অপূর্বর বিয়ের কিছুদিন পরই ক্ষিপ্ত হয়ে উঠলেন রাজীব। তারপরের ঘটনা কারও অজানা নয়। অপূর্বর ঘরণী হওয়ার আগে প্রেমিক রাজীবের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে। ২৭ মিনিটের একটি ভিডিও মুহূর্তেই মানুষের হাতে হাতে পৌঁছে দেন রাজীব। এ নিয়ে দেশ-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক।

রাজীবের সঙ্গে সেই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি নিয়ে অবশেষে মুখ খুললেন প্রভা। তিনি বলেন, ’আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভুল করেছি। রাজীবের সঙ্গে আমি যা করেছি তা ভুল করিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যাঁ, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি’।

এমন খবরের সত্যতা জানতে বিডি২৪লাইভ’র সিনিয়র করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ যোগাযোগ করেন প্রভার সাথে। প্রভার সাথে কথা হয় এ বিষয়ে। তিনি বলেন, ’আমি বুঝছি না কেন আমাকে নিয়ে এত আলোচনা করা হয়। আর এসব নিয়ে তো আমার কোন মাথা ব্যথা নাই। এমন খবরে আমার কিছু আসে যায় না। আমার কাজ বা কোন বিষয়ে কারো সাথে কথা বলিনা’।

উল্লেখ্য, ২০১০ সালে এপ্রিল মাসের ১৬ তারিখে দীর্ঘদিনের প্রেমিক রাজীবের সঙ্গে বাগদান হয়েছিল আলোচিত মডেল অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। বাগদান হলেও বিয়ে হয়নি তাদের। সম্পর্কে ভাটা পড়ে অভিনেতা অপূর্বর সঙ্গে নতুন প্রেমকাহিনীর কারণে। রাজীবের দেয়া আংটি খুলে রেখে অপূর্বর সঙ্গে পালিয়ে বিয়ের পিঁড়িতে বসেন প্রভা। ১৯শে আগস্ট বৃহস্পতিবার তারা মালাবদল করেন।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *