Home / মিডিয়া নিউজ / আমাকে এখন আর কে বিয়ে করবে: নায়িকা সিমলা

আমাকে এখন আর কে বিয়ে করবে: নায়িকা সিমলা

সম্প্রতি চট্রগ্রামে বাংলাদেশ বিমানের ছিনতাই চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে প্রাণ হারাতে হয় পলাশকে।

তবে বিমান ছিনতাইয়ের কেন্দ্রবিন্দুতে যতটা থাকার কথা ছিলো পলাশের, তার চেয়ে বেশি ছিলো

ঢাকাই ছবির জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সিমলা। নায়িকা সিমলাকে নিয়ে ছিল মুখরোচক নানা আলোচনা।

দীর্ঘ দশ বছরের বেশি সময় ধরে ক্যারিয়ারে ভাটা চলছে অভিনেত্রী সিমলার। অনেকদিন হয় নতুন সিনেমাতে কাজ করেননি। সর্বশেষ তাকে দেখা যায় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামের একটি ছবিতে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী একজন নায়িকা হয়ে ক্যারিয়ারের এই পতন হতাশায় নিমজ্জিত করেছে সিমলাকে।

মুঠো ফোনো সিমলার দাম্পত্য সম্পর্কে জানতে চাইলে সে সময়ে তিনি জানান, সেই সংসার আর নেই তাদের। নানা কারণে দাম্পত্যজীবনের সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি তারা।

খোঁজ নিয়ে জানা গেল, বর্তমানে দেশে নেই সিমলা। ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন তিনি। সেখানে মীরা রোড নামে এলাকায় অনেকদিন ধরেই বাস করছেন তিনি।

সিমলার ভাষ্যমতে, গত বছর ১৫ই নভেম্বর পলাশ ও তার ডিভোর্স হয়েছে। এদিকে কবে দেশে ফিরবেন এবং কাজ নিয়ে পরিকল্পনা কি জানতে চাইলে মুম্বাই থেকে মুঠোফোনে সিমলা বলেন, আমি এপ্রিলে ঢাকায় ফিরে কাজ শুরু করব। বর্তমানে মুম্বইয়ের মীরা রোডের একটি বাসায় থাকি আমি।

কিছুদিন পর এখানে ‘সফর’ নামে আমার অভিনীত প্রথম হিন্দি সিনেমা মুক্তি পাবে। এ ছবির ডাবিং শেষ করেছি। অচিরেই পোস্টারের ফটোশুটে অংশ নিব। আপাতত এই ছবিটি নিয়েই ব্যস্ততা আমার। নতুন কাজের জন্য কথা চলছে। তাই নিজেকে তৈরি করছি।

সাবেক স্বামীর ঘটনার তদন্তে তাকে ঢাকায় ডাকা হয়েছিল কি-না জানতে চাইলে সিমলা বলেন, না। আমি গণমাধ্যমের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করে দিয়েছি। আর আমাকে প্রশাসন থেকে তদন্তের স্বার্থে ডাকা হয়নি। ডাকলে যেতাম। আমি এবার এমনিতেই ঢাকায় যাব। মুম্বইয়ে কাজগুলো শেষ করেই ঢাকায় ফিরব।

সামনে কি নতুন করে আবারো বিয়ের কথা ভাবছেন জানতে চাইলে হাসতে হাসতে বলেন, আমাকে এখন আর কে বিয়ে করবে? একবার তো ভুল করেছি। এখন আপাতত এমন চিন্তা নেই। কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। পলাশকে বিয়ের আগে কি আপনি আরেকটি বিয়ে করেছিলেন? জবাবে সিমলা বলেন, না। আমার যদি আগে বিয়ে হতো তাহলে এত বছরের ক্যারিয়ারে আপনারা তো কিছুটা হলেও জানতেন। এটাই ছিল প্রথম বিয়ে। আর সেটাও তো টিকলো না। যাই হোক যা হয়েছে তা নিয়ে আফসোস নেই আমার। মুম্বইয়ে একাই থাকেন সিমলা। তবে একা থাকতে গিয়ে কোনো ঝামেলাও হচ্ছে না বলে জানান তিনি।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *