Home / মিডিয়া নিউজ / অপু বিশ্বাসের সাথে কে এই লাস্যময়ী সুন্দরী?

অপু বিশ্বাসের সাথে কে এই লাস্যময়ী সুন্দরী?

অপু বিশ্বাসের সাথে কে এই লাস্যময়ী সুন্দরী?- ছবিটা দেখে প্রশ্ন উঠতেই পারে ঢাকাই চলচ্চিত্রের

হার্টথ্রুব নায়িকা অপু বিশ্বাসের সাথে কে এই লাস্যময়ী? তিনি সুস্মিতা শারলিন। উপস্থাপনার

পাশাপাশি করেন মডেলিং। ফ্যাশন ব্র্যান্ড মেহজাবিনের ড্রেসে মোহনীয় লেগেছেে এ দু’জনকেই।

প্রাণবন্ত ও মনকাড়া এ ছবিটি মূলত মেহজাবিন বুটিকসের নতুন শো রুম’র উদ্বোধনী অনুষ্ঠানের। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বনানীতে এ অনুষ্ঠানটিতে বসেছিল তারার মেলা।

জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস ছিলেন এ অনুষ্ঠানের মূল আকর্ষণ। তার সঙ্গে ছিলেন নায়ক আপন, অভিনেত্রী চাঁদনী, মৌটুসী বিশ্বাসসহ আরো অনেকেই। দেশের ফ্যাশন সচেতন নারীদের জন্য মেহজাবিন’র এ শো-রুমে নিয়ে এসেছে শৈল্পিকতার ছোঁয়ায় বাহারি পোষাক।

বরেণ্য চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন অপু বিশ্বাস। তবে নায়িকা হিসেবে তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয় এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাটি।

এটি মুক্তি পায় ২০০৬ সালে।এই ছবির অবিশ্বাস্য সাফল্য রাতারাতি তারকা খ্যাতি এনে দেয় অপু বিশ্বাসকে। শাকিব খানের সঙ্গে সর্বোচ্চ সংখ্যক ৭০ টি সিনেমায় অভিনয় করা এ নায়িকা গাঁটছড়া বাঁধেন নাম্বার ওয়ান এ চিত্রনায়কের সঙ্গেই। ২০০৮ সালে তারা গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু সেসব তারা আড়ালেই রেখেছিলেন।

একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হবার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও নিয়মিতই উপস্থিত থাকছেন অপু। মেহজাবিনের বুটিকস শো’রুম উদ্বোধনের তিন দিন আগে নায়ক আপনকে সঙ্গে নিয়ে ভিডিও বার্তায় তার ভক্ত-শুভাকাঙ্খীদের অনুরোধ জানিয়েছিলেন উদ্বোধনী এ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে। সেলফি তোলারও ঘোষণা দিয়েছিলেন। নির্ভার আনন্দধারায় ভেসে শুক্রবারের সন্ধ্যা পাড়ি দিয়েছেন তিনি।

এ অনুষ্ঠানটি’র হোস্টিং’র দায়িত্বে থাকা সুস্মিতা শারলিনও টিভি পর্দায় জনপ্রিয় মুখ। উপস্থাপনার পাশাপাশি মডেলিং’এও তিনি নজর কেড়েছেন। এক সময় শিক্ষকতা করলেও এখন পুরোদস্তুর কর্পোরেট জগতে প্রবেশ করেছেন। মূলত এর ফাঁকে ফাঁকেই চলে উপস্থাপনা আর মডেলিং।

অপু’র সঙ্গে কাটানো মুহুর্ত প্রসঙ্গে সুস্মিতা শারলিন গণমাধ্যমকে জানান, অপু বিশ্বাস আমাদের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা। তাকে আমি অনেক সম্মান করি। আমাদের দু’জনের সম্পর্কই বেশ হৃদ্যতার। অপু বিশ্বাসহ সব তারকারা মিলে ছবি তুলেছি। অনেক সুন্দর সময় কেটেছে।

বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ২৪ ঘণ্টার নিউজ চ্যানেল নিউজটোয়েন্টিফোর’র ঈদ কেনাকাটা অনুষ্ঠানেরও উপস্থাপক ছিলেন সুস্মিতা। পরবর্তীতে চলচ্চিত্রের তারকা ও গান নিয়ে এনটিভিতে প্রচারিত সেলিব্রেটি শো ‘স্বর্ণালী স্মৃতি’র ৮ টি পর্ব উপস্থাপনা করে প্রশংসিত হন। এরপর আবারো উপস্থাপনা থেকে দূরে সরে ব্যবসায় মনোনিবেশ করেছেন তিনি।

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.