Home / মিডিয়া নিউজ / আনন্দে পানিতে ঝাঁপ দিলেন শাহরুখ খান!

আনন্দে পানিতে ঝাঁপ দিলেন শাহরুখ খান!

কয়েকদিন আগে খবরে প্রকাশ, শাহরুখ খানের কাছে হেরে গিয়েছেন অমিতাভ বচ্চন। আসলে টুইটারে

অমিতাভের চেয়ে ফ্যান ফলোয়ারের সংখ্যা বেড়ে গিয়েছিল শাহরুখের। বর্তমানে টুইটারে শাহরুখের

ফলোয়ার ৩ কোটি ৩০ লাখ ছাড়িয়েছে। সেই আনন্দ ধরে রাখতে না পেরে উন্মাদনায় মেতে উঠলেন শাহরুখ। সোজা সুইমিং পুলের পানিতে নেমে পড়লেন বলিউড বাদশাহ!

টুইটারে নিজের ফ্যান ফলোয়ারের সংখ্যা বেড়ে যাওয়ায় ভক্তদের এই অভিনব উপায়ে ধন্যবাদ জানালেন শাহরুখ। সম্প্রতি শাহরুখ নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এটা কোনও পরিকল্পনা করে করা হচ্ছে না। একটি অলস বিকেলে মনে হলো এটা আমি করতে পারি। তাই বিচার না করে সকলে অনুভব করুন।’

এরপর তিনি বলেন, ‘অনুরাগীদের জন্য সবসময় কিছু না কিছু বিশেষ করি। কিন্তু এবার সেভাবে সময় পাইনি। তবে আজ একটু সময় পেয়েছি। তাই তোমাদের অভূতপূর্বভাবে ভালোবাসা দিতে চাই, যা গত এক দশক ধরে দিয়ে এসেছি। এবার মন দিয়ে ভিডিওটি শোনো। কারণ, এটা খুবই আন্তরিক একটা বিষয়।’ এরপরই সুইমিং পুলে ডুব দেন শাহরুখ।

ভিডিওতে দেখা যায়, কালো সানগ্লাস, সাদা শার্ট ও কালো বো টাই পরে সুইমিং পুলে নেমেছেন তিনি। কথা বলতে বলতে হঠাৎই তিনি পানির নিচে ডাইভ করেন। ১০ সেকেন্ডের মতো সময় পানির নীচে ছিলেন তিনি। পানি থেকে বেরিয়ে নিজের অনুরাগীদের ভালোবাসা জানান তিনি। পাশাপাশি টুইটারে তাকে অনুসরণ করার জন্য ধন্যবাদও জানান।

শাহরুখ এখন ব্যস্ত ‘জিরো’ সিনেমার শুটিংয়ে। আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাচ্ছে। ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা ছাড়াও একঝাঁক বলিউড নায়িকাকেও দেখা যাবে এই সিনেমায়। এটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কার পাওয়া পরিচালক আনন্দ এল রাই।-প্রিয়/ বিজনেস স্ট্যান্ডার্ড

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.