Home / মিডিয়া নিউজ / কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন জায়েদ খান

কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন জায়েদ খান

ঢাকাই ছবির অন্যতম নায়ক জায়েদ খান। এ পর্যন্ত প্রায় দুই ডজন ছবিতে অভিনয় করেছেন।

কোনোটি ব্যবসা সফল আবার কোনটি সফল হয়নি। কিন্তু তিনি থেমে কখনো

থাকেননি। একের পর এক তার ক্যারিয়ারে যুক্ত করেছেন ভিন্ন ধারার ছবি।

সর্বশেষ আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি ‘অন্তর জ্বালা’। ছবিতে জায়েদ খান নিজেকে ভেঙ্গে একেবারে ভিন্ন রুপে আভির্ভূত হচ্ছেন দর্শকদের সামনে। রোববার ছিল এ সিনেমার সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে সিনেমাটি নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন জায়েদ খান।

তিনি বলেন, দীর্ঘ চার বছর ধরে স্বপ্ন ছিল মালেক আফসারির সিনেমায় কাজ করব। ফানাইলি কাজ করতে পেরেছি। কি হবে আমার রেজাল্ট। সেটা আমি জানি না। পরিচালক যেভাবে বলেছেন আমি চেষ্টা করেছি সেভাবে নিজেকে ভাঙতে। ‘অন্তর জ্বালা’র জন্য অনেক কষ্ট করেছি। অনেক সময় দিয়েছি। এরপরেও কোনো কারণে সিনেমাটি ভালো না চললে আমিও ভাবব সিনেমা থেকে সরে দাঁড়াতে। কারণ আমি ধরেই নিব সিনেমা আমার জন্য নয়।

‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি দেব বলে ২১টি নতুন হল খুলেছে। এসব হল শুধু ঈদেই খোলা হয়। আমি খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। আপনারা পাশে থাকলে সিনেমা বেঁচে থাকবে। আমার স্বার্থে নয় সিনেমার স্বার্থে। এক পর্যায়ে প্রশ্ন করা হয় আপনি সত্যিই কেঁদেছেন, নাকি স্ট্যান্টবাজি? জবাবে তিনি বলেন, নারে ভাই, সিনেমা করতে গিয়ে এত কষ্ট হয়েছে, সে কথা মনে হলে কেঁদেছি। স্ট্যান্টবাজির কিছু নেই।

সিনেমাটি পরিবেশনা করছে প্রয়াত মান্নার পরিবেশনা-প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র। এতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। এছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, অমিত হাসান, প্রয়াত মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী।

রাজধানীর একটি পাঁচ তারা রেস্তোরাঁয় এ সিনেমার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সিনেমার পরিচালক মালেক আফসারি, নৃত্য পরিচালক মাসুম বাবুল, চিত্রনায়ক ও প্রযোজক জায়েদ খান, চিত্রনায়িকা পরীমনি, চিত্রনায়ক জয় চৌধুরী, চিত্রনায়িকা মৌমিতা মৌসহ সিনেমাটির অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *