Home / মিডিয়া নিউজ / কত কান্না বরফ হয়ে অপু’কে আত্মপ্রত্যয়ী করে তুলেছে?

কত কান্না বরফ হয়ে অপু’কে আত্মপ্রত্যয়ী করে তুলেছে?

কেমন আছেন চলচ্চিত্রের আলোচিত নায়িকা অপু বিশ্বাস? এদিকে স্বামী শাকিব খান পাশে নেই

বেশ কয়েক মাস ধরেই। এ নিয়েও চলছে আলোচনা-সমালোচনা। তবে

এক বছর বয়সী সন্তান আব্রাম খান জয়কে নিয়ে কীভাবে কাটছে অপুর দিন?

কত কান্না বরফ হয়ে তাকে কতটুকু আত্মপ্রত্যয়ী করে তুলেছে, শাকিবের সঙ্গে তার সম্পর্কটি তার জীবনে ‘ভুল’ অথবা ‘ঘোর’-এর বিভ্রান্তি ছিল কিনা? এসব নিয়ে অপু বিশ্বাস অকপটে কথা বলেছেন ‘কিউট সাময়িকী’ অনুষ্ঠানে। চ্যানেল আইয়ে অনুষ্ঠানটি প্রচারিত হবে ৩ নভেম্বর সন্ধ্যা ৫টা ৩০ মিনিটে।

অপু বিশ্বাস মাতৃত্বজনিত কারণে প্রায় দেড় বছর চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে ছিলেন। গত কিছুদিন আগে তার পুরনো অর্ধ সমাপ্ত ‘পাংকু জামাই’ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে ফের ফিরেছেন তিনি। এরপর গত ৯ অক্টোবর ছবির শুটিংও শেষ করেছেন।

সেই সঙ্গে ডাবিংও। তার অভিনীত সর্বশেষ বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেয়েছে। পাশাপাশি নির্মাণাধীন রয়েছে ‘মা’, ‘মাই ডার্লিং’, ‘লাভ ২০১৬’।

আর গত ১০ এপ্রিল সোমবার বিকেল ৪টায় দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে এসে, এক প্রকার হাটে হাড়ি ভেঙে দেন অপু। এতদিন অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে।

কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ১৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাহাম খান জয়ের। সেসময় অপু বিশ্বাসের সিজারও করা হয়। এ খবর প্রকাশের পর থেকেই শাকিবের সঙ্গে অপু’র মান-অভিমান চলছেই।

অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

তারপর এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.