Home / মিডিয়া নিউজ / শাকিব অভিনয় ছাড়লে দেশের হল বন্ধ হয়ে যাবে!

শাকিব অভিনয় ছাড়লে দেশের হল বন্ধ হয়ে যাবে!

দেশের তারকা অভিনেতা শাকিব খান। গেল কয়েক মাস তাকে নিয়ে তর্ক বিতর্কে সরগরম ছিলো

গোটা বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। কয়েক দফায় বয়কট, বহিষ্কারও হয়েছেন তিনি। সম্প্রতি সব ঝামেলা

চুকে গেলেও নতুন সংগঠন ‘চলচ্চিত্র ফোরাম’-এর আত্মপ্রকাশের খবরে ফের কিছুটা উত্তাল চলচ্চিত্র অঙ্গন। এবারও আলোচনায় সেই শাকিব খান!

সম্প্রতি চলচ্চিত্র পরিবারের সঙ্গে সব ঝামেলা চুকিয়ে ফেলেছেন শাকিব খান। সবাই ধরেই নিয়েছিলো এবার বুঝি শান্তির পরিবেশ ফিরতে চলেছে এফডিসি পাড়ায়। কিন্তু নতুন সংগঠন চলচ্চিত্র ফোরাম-এর ঘোষণায় ফের চঞ্চলতা দেখা দিয়েছে। সংগঠনের উদ্যোক্তারা বলছেন শাকিবের জন্যই তৈরি হচ্ছে নতুন সংগঠনটি।

কারণ শাকিবের উপরেই নির্ভর করছে চলচ্চিত্রের বাণিজ্য। আর তাকেই চলচ্চিত্র পরিবার দফায় দফায় বয়কট করছেন। এমনকি তার সঙ্গে যারা কাজ করছেন তাদেরকেও বয়কট করছেন। আর এসব কারণেই নতুন সংগঠন তৈরি সময়ের দাবী হয়ে ওঠেছে বলে মনে করছেন জাজের কর্ণধার আব্দুল আজিজসহ চলচ্চিত্র ফোরাম-এর উদ্যোক্তারা।

এমনকি চলচ্চিত্র ফোরামের সম্ভাব্য সাধারণ সম্পাদক ও চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াতের সাম্প্রতিক এক মন্তব্যেতো আরো স্পষ্ট হলো যে শাকিবের স্বার্থ রক্ষার্থেই তৈরি হচ্ছে নতুন এই সংগঠনটি। কেনোনা তিনি শাকিবকেই মনে করছেন একটা ইন্ডাস্ট্রি। তাকে বয়কট করলে ফিল্মে আর কিছুই থাকলো না বলেও মন্তব্য করেন তিনি। শুধু তাই না কাজী হায়াত মনে করেন, শাকিব রাগ করে ফিল্ম ছাড়লে ফিল্ম ইন্ডাস্ট্রিই বন্ধ হয়ে যাবে। হলমালিকরা হল বন্ধ করে বাড়ি চলে যাবে!

Check Also

‘এখন মরলেও তৃপ্তি নিয়ে মরতে পারবো’

ঢাকাই সিনেমায় ষাটের দশক থেকেই সফল পদচারণা সুজাতার। ১৯৬৫ সালের রূপবান চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছিলেন …

Leave a Reply

Your email address will not be published.