Home / মিডিয়া নিউজ / তুই আমাকে ‘বাবা’ বলে ডাকবি : প্রসেনজিৎ

তুই আমাকে ‘বাবা’ বলে ডাকবি : প্রসেনজিৎ

কলকাতার সিনে জগতের বুম্বা দা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ, জিৎ-দেব আমলের আগের পুরো

সময়টা রেখেছিলেন নিজের দখলে। তবে এখনো যে তার ধার কমেনি বিন্দুমাত্র। আর তারকার সঙ্গে দেখা যাবে এবার বাংলাদেশি অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে।

সৃজিতের সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের। মীম নিজেই তার এই শুটিংয়ের অভিজ্ঞতা বলতে গিয়ে বলেন, ‘বুম্বা দা’র (প্রসেনজিৎ) ভক্ত আমি সেই শৈশব থেকেই। খুব স্বাভাবিকভাবে আমাদের বয়সী যে কেউই তার কাছে গেলে মোহগ্রস্ত হয়ে যায়। কিন্তু এত বড় অভিনেতার সাথে স্ক্রিন শেয়ার করার বিষয়টাও তো কঠিন ব্যাপার। তাই প্রথম শুটিংয়ের দিন খুব ভয় পেয়ে গিয়েছিলাম। ইনফ্যাক্ট আগের দিন টানা কয়েক ঘণ্টা ধরে আমি স্ক্রিপ্ট মুখস্থ করেছি। কিন্তু শুটিংয়ের আগে তিনি বলেন, আজ থেকে তুই আমার মেয়ে। আমাকে সেটের বাইরে শুধু না, আজ থেকে আজীবন তুই আমাকে ‘বাবা’ বলে ডাকবি। এরপর সত্যিকার অর্থেই তিনি মেয়ের মতোই এখন অবধি খোঁজখবর রাখেন। আমাকে অভিনয়ের নানা কৌশল শেখালেন। কিভাবে কতটা সহজ হওয়া যায় স্ক্রিনে। সত্যিই আমি আমার ক্যারিয়ারে নতুন এক অভিভাবক বাবাকে পেলাম।’

উল্লেখ্য, সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন কলকাতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৃজিত মুখার্জী। এবারের সিক্যুয়েলের নাম ‘ইয়েতির অভিযান’।

মূলত সৃজিত মুখার্জী বিদ্যা সিনহা মীমের বেশকিছু কাজ দেখেই পছন্দ করেন তার নতুন চলচ্চিত্রে। এরপর জাজ মাল্টিমিডিয়ার সাথে যৌথ প্রযোজনায় ছবিটির নির্মাণ কাজ শেষ হয়। বর্তমানে ছবিটির সব কাজ শেষ করে রিলিজের অপেক্ষায় আছে। ছবিটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ, বিদ্যা সিনহা মীম, যীশু সেনগুপ্ত, ফেরদৌসসহ অনেকে।

মীম আরও বলেন, ‘ছবিটির শুটিং ও ডাবিং সম্পন্ন হয়েছে। সবকিছু ঠিক থাকলে ছবিটি সেপ্টেম্বরে মুক্তি পাবে।’ এছাড়া নির্মাতা সৃজিত প্রসঙ্গে মীম বলেন, ‘প্রথমদিকে খুব ভয় পেতাম। কারণ আগে শুনেছিলাম যে, শুটিং সেটে সৃজিত দা খুব চিত্কার চেঁচামেচি করেন। সেই ধমক খাওয়ার ভয়টা তো ছিলই। তবে কাজ শুরুর পর এতটা ফ্রেন্ডলি আচরণ করে তিনি কাজ আদায় করে নিলেন, সত্যিই তা একজন গ্রেট নির্মাতার পক্ষেই সম্ভব।’

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *