Home / মিডিয়া নিউজ / ‘আমি অপু বিশ্বাস মানুষটাকে পছন্দ করতাম না’

‘আমি অপু বিশ্বাস মানুষটাকে পছন্দ করতাম না’

অপু বিশ্বাসের লাইভ ঘটনার পর অভিনেতা মারুফ ফেসবুকে শাকিবকে বেশ কিছু পরামর্শ দিয়েছেন। পাঠকদের উদ্দেশ্যে মারুফের স্ট্যাটাস তুলে ধরা হলো-

মারুফ তার ফেসবুকে লেখেন, একটি ব্যাপার আজ খুব পরিষ্কার হলো আমার কাছে।

খারাপ সংবাদের মতো কোনো সংবাদ আর হয় না। খারাপ নিউজ বিক্রি হয়।

তিনি লেখেন, ২০০৮ এর একটি মিথ্যা ঘটনাকে কেন্দ্র করে একটি মামলার পর আমি অপু

বিশ্বাস মানুষটাকে পছন্দ করতাম না, কিন্তু অপু বিশ্বাসের ভালোবাসা শাকিব খানের প্রতি কতোটা হতে পারে সেইটা বুজেছিলাম।

অপু বিশ্বাস, আপনি হয়তো অনেক কষ্ট পেয়ে অথবা সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই ক্যামেরার সামনে এসেছেন আজ, কিন্তু এর পরও আমি বলবো অপু বিশ্বাস আপনি এখনও শাকিবকে যথেষ্ট ভালোবাসেন। এবং তার পরিবারকেও যথেষ্ট সম্মান করেন।

শাকিবকে উদ্দেশ করে মারুফ লেখেন, শাকিব ভাই আমার, তোর নাম্বার আমার কাছে নাই, একটা কথা বলি তোরে, হয়তো তোমাদের ঝগড়া হয়েছে বা মনোমালিন্য হচ্ছে। যা কিছুই হোক, বাচ্চাটার দিকে তাকিয়ে দেখ, তোর ছেলেটা কিন্তু কিছুই বোঝে না।

কিন্তু আস্তে আস্তে বড় হবে, বুঝতে শিখবে, কিন্তু সে যখন এগুলো জানতে পারবে কষ্ট পাবে অনেক, তোর ছেলেরে কষ্ট দিবি? বাচ্চা বাপ ছাড়াও থাকতে পারে না, মা ছাড়াও থাকতে পারে না। যাই হোক যাই হচ্ছে শাকিব তুই হিরো, পর্দার বাইরেও তুই হিরো হয়ে দেখা।

আর অবশ্যই তুই ভালো মানুষ। সবকিছু ভুলে গিয়ে তুই তোর স্ত্রী এবং সুন্দর শিশুর কাছে ফিরে যা। ভিনদেশীদের রাজনীতি করার সুযোগ করে দিস না। অপু বিশ্বাস, শাকিব খান এবং জুনিয়র খানের প্রতি শুভ কামনা।

গতকাল হঠাৎ অসুস্থ হয়ে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বেশ কিছু শারীরিক টেষ্ট করতে হয়েছে শাকিবকে।

শাকিব খান শঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। তবে চিকিৎসকদের পরামর্শে আপাতত হাসপাতালেই থাকতে হচ্ছে তাকে।

সূত্রে জানা গেছে, শাকিব খান প্যানক্রিয়াসের সমস্যায় ভুগছেন। বিকেলে হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. ওয়াদুদ চৌধুরী শারীরিক

পরীক্ষা-নিরীক্ষা শেষে সঠিক রোগ নির্ণয়ের জন্য গ্যাস্ট্রোএন্টালজিস্ট ও হেপাটোবিলিয়ারি সার্জনকে দেখানোর পরামর্শ দিয়েছেন।

এ দুই বিশেষজ্ঞ চিকিৎসক দেখার পর শাকিবের চিকিৎসা পুরোপুরি শুরু হবে।

এদিকে বৃহস্পতিবার বিকেল পৌনে ৬টার দিকে হাসপাতালে দেখতে যান অপু। শাকিব খানকে দেখার কয়েক মিনিটের মধ্যেই বেরিয়ে গেছেন তাঁর স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাস।এর পর কেবিনে শাকিবকে দেখার পরপরই বেরিয়ে যান তিনি।

দেখাগেছে, বোরখা পরে হাসপাতালের সামনে গাড়ি থেকে নামেন অপু। পরে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল কেবিনে নিয়ে যান অপুকে। তবে কেন অপু চলে গেছেন সে বিষয়ে জানা সম্ভব হয়নি।

শাকিব খান অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আজ পয়লা বৈশাখেই ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়ে ঘরে তুলে নেওয়ার কথা ছিল চিত্রনায়ক শাকিব খানের। কিন্তু বৈশাখের ঠিক আগের দিনই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ঢালিউডের এই অভিনেতা।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *