Home / মিডিয়া নিউজ / অভিনয় ছেড়ে দিচ্ছেন নায়ক মারুফ! হয়েছেন নতুন ব্যবসায়ী

অভিনয় ছেড়ে দিচ্ছেন নায়ক মারুফ! হয়েছেন নতুন ব্যবসায়ী

চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ পুত্র কাজী মারুফ। বাবার কল্যাণে নায়কও হয়েছেন। এরপর অবশ্য

নিজ প্রতিভায় কয়েকটি ব্যবসা সফল ছবি উপহারও দিয়েছেন। অ্যাকশন ধারার ছবিতে এক সময় নিয়মিত দেখা যেত তাকে।

কিন্তু গেল দুই বছর মারুফ সিনে পর্দায় অনুপস্থিত বললেই চলে। হাতে কোনো নতুন ছবিও নেই। খোঁজ নিয়ে জানা গেছে, অভিনয়ের চেয়ে এখন ব্যবসার দিকেই তার নজর বেশি। চলচ্চিত্রের চেয়ে ব্যবসাকেই বেশি প্রাধান্য দিতে চান।

এ প্রসঙ্গে মারুফ বলেন, ‘নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। তবে সবগুলোকেই না করেছি। কারণ এগুলোর একটাও আমার কাছে মানসম্মত বলে মনে হয়নি। এ ধরনের ছবির কোনো ভবিষ্যৎ নেই। সিনেমা ব্যবসাও ভালো নেই। তাই অভিনয় করে ফ্লপের খাতায় নাম লেখাতে চাই না। ব্যবসা করাটা এখন আমার লক্ষ্য। সেই লক্ষ্য পূরণে কাজ করছি।’

জানা গেছে, মারুফের ব্যবসার ধরন হচ্ছে ঠিকাদারি। এরই মধ্যে বেশ কয়েকটি বড় প্রজেক্টের কাজও তিনি পেয়েছেন। সেটা নিয়েই ব্যস্ত সময় কাটছে তার। এছাড়াও আমেরিকায়ও তার কিছু ব্যবসা আছে বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, মারুফ সর্বশেষ ‘বেপরোয়া প্রেমিক’ নামে একটি ছবির প্রায় ৫০ ভাগ শুটিং করেছেন। পরবর্তী সময়ে ছবিটির পরিচালকের বিরুদ্ধে নিম্নমানের কাজের অভিযোগ এনে শুটিং বন্ধ করে দেন। যদিও পরিচালক এমদাদুল হক মিজান বলেছেন মারুফের অভিযোগ সত্য নয়।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.