Home / মিডিয়া নিউজ / সেই পথেই নামলেন অহনা

সেই পথেই নামলেন অহনা

অন্য অনেক তারকার মতো এবার ব্যবসায়ীর খাতায় নাম লিখিয়েছেন অভিনেত্রী অহনাও। চলতি মাসেই

তার হাত ধরে অহনা’স ইভেন্ট নামে একটি ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে। এরইমধ্যে বেশ কয়েকটি ইভেন্ট বেশ সফলতার সঙ্গে তিনি শেষও করেছেন।

হঠাৎ ব্যবসার সঙ্গে নিজেকে জড়ানো প্রসঙ্গে অহনা বলেন, আমি মনে করি শিল্পীদের শিল্পকর্মের পাশাপাশি অন্যকিছু একটা করা উচিত। তাতে স্বাবলম্বী থাকা যায়। তাছাড়া যেহেতু আমার এখনো বিয়ে হয়নি, বিয়ের পর যদি শ্বশুর বাড়ি থেকে আমার অভিনয় করা নিয়ে আপত্তি থাকে তখন এই ব্যবসা নিয়েই নিজেকে ব্যস্ত রাখতে পারবো। কারণ, আমি সবসময়ই আত্মনির্ভরশীল একজন মানুষ। তাই বিয়ের পরও যেন নিজেকে নিজেই সঠিকভাবে চালাতে পারি সেই ভাবনা থেকেও ব্যবসার সঙ্গে সম্পৃক্ত হলাম।

অহনা আরো জানান, শিগগিরই তিনি রাজধানীর উত্তরায় একটি বিউটি পার্লারও চালু করবেন। কিছুদিনের মধ্যেই তিনি সবাইকে জানান দিয়ে এর যাত্রা শুরু করবেন।

এদিকে গতকাল রাজধানীর অদূরে পূবাইলে অহনা নতুন ধারাবাহিক রুলিন রহমানের নির্দেশনায় ‘নিশি রাতের গল্প’তে কাজ করা নিয়ে ব্যস্ত ছিলেন। পাশাপাশি তার অভিনয়ে নতুন ধারাবাহিকের মধ্যে রয়েছে কায়সারের ‘রূপালী প্রান্তর’, এস এ হক অলিকের ‘আয়না ঘর’, সৈয়দ শাকিলের ‘শান্তি অধিদপ্তর’, মুজিবুল হকের ‘মন থেকে দূরে’। অন্যদিকে এরমধ্যে অহনা শেষ করেছেন সাইমন সাদিকের বিপরীতে ‘চোখের দেখা’ ছবির কাজ। -এমজমিন

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *