Home / মিডিয়া নিউজ / কাজল-অজয়ের সুন্দরী কন্যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড়

কাজল-অজয়ের সুন্দরী কন্যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড়

কাজল ও অজয় দেবগণের কন্যা ন্যাসার ছবি এযাবৎ সোশ্যাল মিডিয়ায় কিঞ্চিৎ দুর্লভই ছিল। কিন্তু

সম্প্রতি মা কাজল নিজেই মেয়ের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন তার ইন্সাটাগ্রাম অ্যাকাউন্টে।

বলিউড তারকারা যে নানা কারণে আলোচিত হবেন, খবরের শিরোনামে থাকবেন, সে আর নতুন কথা কী! কিন্তু এ যুগে সোশ্যাল মিডিয়ার বদৌলতে অনেক সময় চর্চার কারণ হয়ে ওঠেন বলিউড তারকাদের ছেলে-মেয়েরাও। শাহরুখের ছেলে আরিয়ান এবং সুহানা কিংবা অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি সাম্প্রতিক কালে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত তাদের ছবি বা ভিডিওর কারণে যথেষ্ট আলোচিত হয়েছেন।

সেই তুলনায় কাজল ও অজয় দেবগণের কন্যা ন্যাসার ছবি এযাবৎ সোশ্যাল মিডিয়ায় কিঞ্চিৎ দুর্লভই ছিল। কিন্তু সম্প্রতি মা কাজল নিজেই মেয়ের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন তার ইন্সাটাগ্রাম অ্যাকাউন্টে। ন্যাস্যার বয়স এখন ১৩। কিন্তু আর কয়েক বছরের মধ্যেই যে সে মোহময়ী সুন্দরী তরুণী হয়ে উঠবে তার আভাস পাওয়া যাচ্ছে ইন্সাটাগ্রামে প্রকাশিত ছবিগুলো থেকেই। অজয় নিজেও দিনকয়েক আগে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন নিজের মেয়েকে নিয়ে।

তিনি বলেছেন, ‘ন্যাস্যা আমার সবচেয়ে বড় সমালোচক। যেসব সমস্যার সমাধান আমি একেবারেই খুঁজে পাই না, সেগুলো আলোচনা করি ন্যাস্যার সঙ্গে। ও বেশ অভিনব সমাধান বাতলে দেয় সেইসব সমস্যার।’ আর তার পরে-পরেই ইন্সাটাগ্রামে ন্যাস্যার ছবি প্রকাশ করলেন কাজল। যা দেখে অনেকেই বলছেন, এবার কি তবে পরিকল্পিতভাবেই আলোচনার কেন্দ্রে নিজেদের মেয়েকে নিয়ে আসতে চাইছেন অজয়-কাজল? সেই প্রশ্নের উত্তর দেবে ভবিষ্যৎ।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.