Home / মিডিয়া নিউজ / বলিউড ভিলেনদের সন্তানরা এখন কী করছেন?

বলিউড ভিলেনদের সন্তানরা এখন কী করছেন?

\\\’জো ডর গয়া সমঝো উয়ো মর গয়া\\\’। \\\’শোলে\\\’ ছবিতে \\\’গব্বর\\\’ আমজাদ

খানের বিখ্যাত ডায়ালগ। বলিউডে এমন বেশ কয়েকজন অভিনেতা রয়েছেন যারা \\\’ভিলেন\\\’

হিসেবেই সবচেয়ে বেশি জনপ্রিয়। ইন্ডাস্ট্রির নায়ক-নায়িকাদের সন্তানরা সবসময়ই মিডিয়ার লাইমলাইটে।

কিন্তু \\\’খলনায়ক\\\’দের সন্তানরা? আমজাদ খান, শক্তি কাপুর, ম্যাক মোহনের সন্তানদের চেনেন?

\\\’গব্বর\\\’ ছাড়া \\\’শোলে\\\’ ছবিটা ভাবতে পারেন? আমজাদ খানের মতো \\\’ভিলেন\\\’ বলিউডে খুব কমই এসেছেন। \\\’গব্বর\\\’ বলিউড ছবির ইতিহাসে একটি নজির। তার ছেলে শাদাব খানও এক জন অভিনেতা। রানি মুখোপাধ্যায়ের সঙ্গে \\\’রাজা কি আয়েগি বারাত\\\’ ছবিতে বলিউড অভিষেক করেছিলেন তিনি। এরপর \\\’হাইওয়ে ২০৩\\\’, \\\’বেতাবি\\\’ ও \\\’রিফিউজি\\\’ ছবিতে অভিনয় করেছেন।

মোহন মাকিজানি। বলিউডে যিনি সবচেয়ে বেশি জনপ্রিয় ম্যাক মোহন নামে। ক্রিকেটার হতে মুম্বাই এসেছিলেন মোহন। \\\’শোলে\\\’ ছবিতে \\\’সাম্বা\\\’র চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। বহু ছবিতে তাকে \\\’ম্যাক\\\’ নামের চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে। মোহন মাকিজানির ছেলে বিক্রান্ত মাকিজানিও এক জন অভিনেতা। ২০১১ সালে \\\’দ্য লাস্ট মার্বেল\\\’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন বিক্রান্ত। রবিনা ট্যান্ডনের ফুপাতো ভাই হন তিনি।

বলিউডের পুরনো ছবির এক জন সেরা স্টান্টম্যান। নাম এম বি শেট্টি। শুধু স্টান্টম্যানই না, এক জন অ্যাকশন কোরিওগ্রাফার এবং দক্ষ অভিনেতাও তিনি।বলিউডের বিখ্যাত পরিচালক রোহিত শেট্টি কিন্তু তারই ছেলে। অ্যাকশন ও স্টান্ট ভরপুর ছবি তৈরির অনুপ্রেরণা বাবার কাছ থেকেই পেয়েছেন তিনি। \\\’গোলমাল\\\’ সিরিজ ও \\\’চেন্নাই এক্সপ্রেস\\\’-এর মতো ছবি তৈরি করেছেন রোহিত।

শক্তি কাপুরের ছেলে ও মেয়ে দু\\\’জনেই অভিনেতা। \\\’ভিলেন\\\’-এর পাশাপাশি এক জন কমেডিয়ানের চরিত্রেও দাপিয়ে অভিনয় করেছেন শক্তি কাপুর। তার ছেলে সিদ্ধান্ত কাপুর এক জন সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেছিলেন। \\\’শুটআউট অ্যাট ওয়াডালা\\\’ ছবিতে অভিনেতা হিসাবে বলিউডে অভিষেক হয়েছে তার। শেষ তাকে \\\’হাসিনা পার্কার\\\’ ছবিতে দেখা গেছে। ওই ছবিতে তার বোন শ্রদ্ধাও অভিনয় করেছেন।

অভিনেতা দালিপ তাহিলও বলিউডে \\\’ভিলেন\\\’ হিসাবে বেশ জনপ্রিয়। \\\’ইশক\\\’, \\\’কহো না পেয়ার হ্যায়\\\’র মতো বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তার ছেলে ধ্রুব এক জন বিখ্যাত মডেল। থাকেন লন্ডনে।

কবীর বেদীকে বলিউডের সবেচেয়ে \\\’হ্যান্ডসাম\\\’ ভিলেন বললে বোধ হয় ভুল হবে না। কবীর বেদীর ছেলে অ্যাডাম বেদীও এক জন বিখ্যাত সুপারমডেল। যদিও কাজের সূত্রে বেশির ভাগ সময়ই দেশের বাইরে থাকেন তিনি। ২০০৬ সালে \\\’হ্যালো? কওন হ্যায়\\\’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন অ্যাডাম। ওই ছবিতে কাজ করেছিলেন রাজেশ খান্নাও।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.