Home / মিডিয়া নিউজ / আবারও সেই পুরনো প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ সালমান!

আবারও সেই পুরনো প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ সালমান!

বলিউড ভাইজান সালমান খানের বান্ধবীদের তালিকা অন্য যে কোন সুপারস্টারের চেয়ে অনেক

বেশি লম্বা। এ তালিকায় ঐশ্বরিয়া থেকে ক্যাটরিনা কাইফ কিংবা জারিন

খান এমনকি স্নেহা উলালও রয়েছেন এ তালিকায়।

বলিউডে নতুন কোনও নায়িকা হোক কিংবা নতুন কারও ডেবিউ, সব কিছুতেই সবাই

যেন ভাইজানের আশির্বাদই চান। আর তিনিও এগিয়ে যান সমান ভাবে। আর এই করেই ক্রমশ বেড়েছে তার গুনমুগ্ধের সংখ্যা। আর তাই, সালমানের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও, প্রাক্তন বান্ধবীরা কিন্তু, ভাইজানের সংস্পর্শে থেকেই যান।

যেমন, ক্যাটরিনা কাইফ। রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পর ফের সালমানের সঙ্গে তার জুড়তে শুরু করেছে বলিউডের এই নায়িকার। এমনকি, ব্রেকআপের পর পর সালমানের সঙ্গে ক্যাটরিনা নাকি একটি ক্লাবে গিয়েও দেখা করেছেন বলে গুঞ্জন। আর সেই রেশ কাটতে না কাটতেই এবার ফের আরও এক প্রাক্তন বান্ধবীর সঙ্গে দেখা গেল সালমান খানকে!

সম্প্রতি বোন অর্পিতা খান শর্মার সাধের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান খান। আর সেখানেই আমন্ত্রিত ছিলেন সালমানের প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানি। আর সেখানেই সালমান, সঙ্গীতা বেশ কয়েকবার একসঙ্গে চোখে পড়ে। এমনকি, ব্রেকআপ হয়ে গেলেও, তাদের যে এখনও বেশ ভালো সম্পর্কই রয়েছে, তা স্পষ্ট হয়ে যায় দু’জনের হাবেভাবে।

জানা যাচ্ছে, বোন অর্পিতা খানের সাধের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান এবং সঙ্গীতা । এবং, সেখানেই সঙ্গীতাকে দেখে তার সঙ্গে গল্পে মজে যান সালমান। এবং, ওই সময়টুকুর মধ্যেই যে সঙ্গীতার সঙ্গে বেশ কিছু ভালো মুহূর্ত সালমান কাটিয়েছেন, তা পাপারাতজিদের ক্যামেরার ফ্ল্যাশ থেকে আড়াল হয়নি। আর তাতেই ফের একটু গুঞ্জন শুরু হয়েছে বৈ কি ?

এদিকে, অর্পিতা খানের সাধের অনুষ্ঠান উপলক্ষে গ্যালাক্সি অ্যাপার্টমেনটে বসেছিল চাঁদের হাট। ছিলেন অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মা, সালমানের বাবা সেলিম খান, সালমা খান, হেলেন, সোহেল খান, রিতেশ, জেনেলিয়া, শিল্পা শেটটি, রাজ কুন্দ্রা, এলি আব্রাহাম, সাজিদ নাদিয়াওয়ালা, পুলকিত সম্রাট, আনুশকা শর্মা সহ অনেকে। কিন্তু, অন্য সবাইকে দেখা গেলেও, ওই অনুষ্ঠানে কিন্তু, দেখা যায়নি সালমান-এর বর্তমান বান্ধবী (গুঞ্জন) ইউলিয়া ভান্টুরকে।

Check Also

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান মাহি

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) …

Leave a Reply

Your email address will not be published.