Home / মিডিয়া নিউজ / উধাও জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি

উধাও জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি

হঠাৎ করেই উধাও হয়ে গেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন

পপি। শুটিং, অনুষ্ঠান কিংবা সামাজিক যোগাযোগমাধ্যম, কোথাও দেখা নেই এ নায়িকার। তিনি নিজের মোবাইল ফোনটিও বন্ধ রেখেছেন দীর্ঘদিন ধরে।

ফেসবুকে একেবারেই নিয়মিত ছিলেন এ নায়িকা। কিন্তু গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখের পর থেকে আর ফেসবুকেও তার কোনো পোস্ট নেই। ম্যাসেঞ্জারেও নেই পপি।

সর্বশেষ ফেসবুক পোস্টে পপি লিখেছিলেন, স্বপ্ন দেখতে দেখতে হঠাৎ, তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি! এই পোস্ট নিয়েও শুরু হয় জল্পনা। তবে কি ভালোবাসার দেখা পেয়েছেন পপি! এদিকে এ নায়িকা সবশেষ শুটিং করেছেন ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসার রাজকন্যা’ ছবির।

সম্প্রতি খবর প্রকাশ হয়েছে তার অভিনীত ‘ডাইরেক্ট অ্যাকশন’ ছবিটি মুক্তি পাচ্ছে ঈদে। কিন্তু ছবি মুক্তি পেলেও কোনো ধরনের প্রচারণায়ও নেই পপি। এমনকি কোনো ধরনের টিভি অনুষ্ঠানেও দেখা মিলছে না তার। চলচ্চিত্রে পপির কাছের মানুষেরাও তার খোঁজ দিতে পারেননি।

এদিকে কয়েক মাস আগে গুঞ্জন উঠে পপি বিয়ে করেছেন গোপনে। যদিও এ নায়িকা পরবর্তীতে এ গুঞ্জনকে মিথ্যা বলে উড়িয়ে দেন। কিন্তু পপির এমন ডুব দেয়ার বিষয়টি এই গুঞ্জনকে আরো জোরদার করছে বলেও মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

গত বছরের মাঝামাঝিতে পপি জানিয়েছিলেন, তিনি ‘ভালোবাসার রাজকন্যা’ ছবিটি নিয়ে ব্যস্ত। আরো একটি ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন, তবে সে বিষয়ে কিছু জানাতে চাননি তিনি।

পপি সে সময় আরো বলেন, আমি এখন শুধুমাত্র ভালো কাজ নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। হাতে বেশকিছু ছবির প্রস্তাব আছে। এগুলোর কাজ নিয়ে ব্যস্ত থাকবো নতুন বছরটা।

কিন্তু নতুন বছরের প্রায় আড়াই মসেরও বেশি অতিক্রম হলেও পপি নতুন কোনো ছবির কাজ শুরু করেননি। শুধু তাই নয়, একেবারে উধাও হয়ে গেছেন এ নায়িকা।

এদিকে পপির একটি ঘনিষ্ঠ সূত্র মতে, নায়িকা এখন ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন। তাই কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। এমনকি কোনো ধরনের কাজও করছেন না তিনি। খুব দ্রুতই হয়তো তিনি নিজের সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে ঘোষণাও দেবেন।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *