Home / মিডিয়া নিউজ / ‘আমার কথাগুলো ছিল শুধুমাত্র ঐ আপার জন্য’

‘আমার কথাগুলো ছিল শুধুমাত্র ঐ আপার জন্য’

মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিনের বিতর্কিত মন্তব্য নিয়ে শোবিজের অনেকেই কথা বলেছেন। তবে

আরেক লাক্স তারকা নাফিজা জাহানের কথাগুলো নিয়েই বেশি আলোচনা-সমালোচনা হয়েছে। এমনকি

ফারিয়া নিজেও নাফিজার কথার উত্তর দিয়েছেন। ফারিয়া শাহরিন মিডিয়ার অধিকাংশ মানুষকে খারাপ

বলে আখ্যা দেন। পরবর্তীতে তার এই মন্তব্যের বিপরীতে নাফিজা বলেন, মিডিয়ার কেউই দুধে ধোয়া তুলশী পাতা নয়। নাফিজার এমন মন্তব্যের জেরে ফেসবুক লাইভে এসে কথা বলেন ফারিয়া শাহরিন। তিনি বলেন, এই কথাটা আমি একদমই মানতে পারলাম না। আপনি ধোয়া তুলশী পাতা না, এটা আপনি জানেন, মিডিয়ার মানুষ জানে এমনকি মিডিয়ার বাইরের মানুষও জানেন। কিন্তু আমি স্টেটমেন্ট দিতে পারবো, আমার সেই আত্মবিশ্বাস আছে যে, আমি দুধে ধোয়া তুলশী পাতা। এখন আপনি পারলে আমাকে ভুল প্রমাণ করেন। আপনাকে ওপেন চ্যালেঞ্জ করলাম।

এদিকে বুধবার (২৪ জানুয়ারি) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নাফিজা জাহান। সেখানে তিনি লেখেন, ’দুধে ধোয়া তুলসি পাতা’- কথাটা আমি কিন্তু আমার মিডিয়া বা আমার মিডিয়ার পরিবারের কাউকে বলিনি। আমি কথাটা যাকে বলতে চেয়েছিলাম, আমি কথাটা তাকেই বলেছি।

নাফিজা আরও লেখেন, সেদিন আমি এতটাই হতাশ ছিলাম যে, কথাটা আমি গুছিয়ে বলতে পারিনি। তাই আমি খুবই দু:খিত, আমি খুবই লজ্জিত আমার মিডিয়া পরিবারের কাছে। হ্যাঁ আমি মুখ খারাপ করে কথা বলেছিলাম সেদিন। কিন্তু আমার সেই কথা গুলো ছিল শুধু মাত্র ঐ আপার জন্য। আমার মিডিয়া পরিবারের কারো জন্য না। আমি মিডিয়াতে আর কাজ করি বা না করি আমি আমার সিনিয়র-জুনিয়র সবাইকে সন্মান করতে জানি, ভালোবাসতে জানি।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.