Home / মিডিয়া নিউজ / উনি যাওয়ার সময় আমাকে প্রপোজ করলেন, আমি তো ভাবতেই পারিনি: কোয়েল

উনি যাওয়ার সময় আমাকে প্রপোজ করলেন, আমি তো ভাবতেই পারিনি: কোয়েল

কোলকাতার বাংলা সিনেমা জগতের জনপ্রিয় তারকা অভিনেত্রী কোয়েল মল্লিক। টলিপাড়ায় তিনি

দেড় দশকেরও অধিক সময় ধরে রাজত্ব করছেন। দেব এবং জিতের সাথে জুটি হয়ে এই অভিনেত্রী

অনেক অনেক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। কোয়েল তার ব্যক্তিগত জীবনে যতটা আলোচিত,

ঠিক ততটাই পর্দার জীবনেও। তাঁর লাইভ লাইফ নিয়ে তার ভক্ত এবং নেটিজনদের চর্চার যেন অন্ত নেই। যদিও কোয়েলের লাভ লাইফ নিয়ে তেমন কোনও তথ্য পাওয়া যায়না। এক সময় জিতের সাথে প্রেমের ফিসফিসানি শোনা গেলেও পরে তা পূর্নতা পায়নি।

২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানকে বিয়ে করেন কোয়েল। গত বছর প্রথম সন্তানের মা হয়েছেন তিনি। চাপা স্বভাবের কোয়েল সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেছেন তার জীবনের বিভিন্ন বিষয় নিয়ে। অনুরাগ বসুর টক শোতে হাজির হয়ে এক তরফা প্রেমের কাহিনি জানিয়েছিলেন কোয়েল।

তিনি জানান, কলেজে কোনোদিন আমি লাভ লেটার পাননি তিনি। তবে হাইস্কুলে পড়ার সময় তার হোম টিউটর তাকে প্রপোজ করেছিল।

অভিনেত্রীর ভাষায়, ’আমাকে ভূগোল পড়াচ্ছেন। তখন উনি বলল, তোমায় একটা কথা বলার আছে। তবে এখন না পরে বলব। আমি বললাম, না, বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়তো কোনো ভালো খবর আছে। উনি চাকরির সন্ধানে ছিলেন, সেই সময়। ভাবলাম কোনো ভালো চাকরি পেয়েছেন হয়তো। এবার উনি যাওয়ার সময় আমাকে প্রপোজ করলেন। ব্যাস, আমি তো ভাবতেই পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল।’

রুক্মিনী মল্লিক বর্তমান নাম কোয়েল মল্লিক একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি কোলকাতার বাংলা ছবিতে অভিনয় করেন। তিনি অভিনেতা রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিকের কন্যা। তিনি প্রথম নাটের গুরু সিনেমাতে অভিনয় করেন।

কোয়েল কলকাতায় জন্মগ্রহণ করেছিলেন বাংলা চলচ্চিত্র অভিনেতা রঞ্জিত মল্লিক এবং দুর্গাপূজার জন্য পরিচিত কলকাতার উল্লেখযোগ্য মল্লিক বাড়িতে। কোয়েল মেয়েদের মডার্ন হাই স্কুল থেকে স্কুল জীবনের পড়াশোনা করেছিলেন এবং কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ গোখলে মেমোরিয়াল গার্লস কলেজ থেকে মনোবিজ্ঞানে বিএসসি (অনার্স) অর্জন করেন।

Check Also

বুবলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না?

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটির বক্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *