Home / মিডিয়া নিউজ / এটা তো মগের মুল্লুক না, আমার চুল আর বড় হবে না: অপু

এটা তো মগের মুল্লুক না, আমার চুল আর বড় হবে না: অপু

সোশ্যাল মিডিয়া ভিত্তিক অ্যাপ টিকটকের কল্যাণে মানুষের বিনোদনের বেশ খানিকটা চাহিদা পূরণ হয়।

অনেক প্রতিভাবানরা তাদের প্রতিভা বিকশিত করার সুযোগ পায় সোশ্যাল মিডিয়া ভিত্তিক এইসব অ্যাপ

গুলোর মাধ্যমে কর্মব্যস্ততার মাঝে একটু বিনোদনের জন্য এই অ্যাপ গুলো বেশ ভালো একটি মাধ্যম

তবে বর্তমান সময়ে দেখা যাচ্ছে এই অ্যাপ গুলো বিনোদনের থেকে বেশি ব্যবহার হচ্ছে বিভিন্ন খারাপ কাজে।

বর্তমান সময়ে তরুণ-তরুণীরা এই অ্যাপ গুলো কে ব্যবহার করে অসামাজিক কাজকর্ম করে চলেছে

সড়কে পথচারীকে অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন টিকটকার ইয়াসিন আরাফাত ওরফে অপু ভাই। গত সোমবার (১৭ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৬ আগস্ট ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

জামিন পেয়েই শনিবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন অপু ভাই। তিনি বলেন, মানুষের লাইফে একটা দুর্ঘটনা আসবেই।

এই দুর্ঘটনার কারণে যদি ভাবি আমি আর কিছু করবও না, তাহলে সেটা ভু। এটা একটা দুর্ঘটনা, আমার লাইফে একটা অ্যাকসিডেন্ট হইছে। মানুষ ভুল করে, আমার এই ভুলটা যদি আপনারা আমাকে আগে ধরায়ে দিতেন তাহলে এই দুর্ঘটনা ঘটতো না হয়তো।

তিনি বলেন, আমি ভিডিওতে আসছি, আপনাদেরকে শিক্ষা দিতে আসিনি, আপনাদের কাছ থেকে শিক্ষা নিতে এসেছি। আমি আপনাদের সন্তানের মতো, ছোট ভাইয়ের মতো। আমার কোনো ভুল হয়ে থাকলে আমাকে প্লিজ মাফ করবেন। প্লিজ আমাকে গালাগালি করবেন না। আমাদেরকে একটু মাফ করে, যদি আমাকে ধরায়ে দেন তাহলে হয়তো ভুল হবে না।

সম্প্রতি ঢাকায় এসেছেন উল্লেখ করে লাইকি তারকা অপু বলেন, আমি ঢাকায় এসেছি মাত্র ২২-২৩ দিন হয়েছ, এরমধ্যে কিশোর গ্যাং হয়ে যাবে, এটা হয়ে যাবে সেটা হয়ে যাবে, এটা তো মগের মুল্লুক না। আমি তো ওই এলাকার মানুষদের চিনি না, তারাও হয়তো আমাকে চেনা না। হয়তো জানে অপু লাইকি ভিডিও করে, ইউটিউব ভিডিও করে।

নিজের চুল ছোট করা প্রসঙ্গে অপু বলেন, চুল ছোট করে ফেলেছি। এই চুল আর বড় করবো না। চুল বড় থাকলে হাত ওপরে থাকে, হাত নিচে নামে না। হাত নিচে থাকবে। এখন থেকে ভালো ভালো ভিডিও করবো। আপনারা আমার পাশে থাকবেন।

টিকটক হচ্ছে সোশ্যাল মিডিয়া ভিত্তিক একটি অ্যাপ এবং এই টিক টকে বাংলাদেশের অনেক তরুণ যুবক ভিডিও বানান এবং তাদের ফ্যান ফলোইং

বেশ ভালোই এরই মধ্যে আলোচিত একজন হলেন ইয়াসিন আরাফাত অপু। সম্প্রতি পথচারীকে আটকে তার সাঙ্গ-পাঙ্গরা অনাকাঙ্ক্ষিত কর্মকাণ্ড করার পর তাকে ধরে নিয়ে যায় পুলিশ এরপর তার রিমান্ড হওয়ার কথা থাকলেও সে পর্যন্ত আর যাওয়া হয়নি অবশেষে মুক্ত হলেন ইয়াসিন আরাফাত অপু এবং মুক্ত হওয়ার পরপরই তিনি ভালো কিছু করবেন বলে অঙ্গীকারবদ্ধ হয়েছেন

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.