Home / মিডিয়া নিউজ / স্যোশাল মিডিয়ায় তাহসানকে ফলো করছেন মিথিলা, ভক্তদের মাঝে আবারো কৌতুহুল

স্যোশাল মিডিয়ায় তাহসানকে ফলো করছেন মিথিলা, ভক্তদের মাঝে আবারো কৌতুহুল

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বিভিন্ন সোশ্যাল

মিডিয়ায় ভিত্তিক কর্মকাণ্ড তার ভক্ত-অনুরাগীদের ক্ষেত্রে ব্যাপক প্রভাব ফেলছে বিশেষ করে কিছু

কিছু কর্মকান্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি যেসব স্ট্যাটাস দেন সেগুলো তার ভক্তরা নিয়মিত

অনুসরণ করে এবং ইতিবাচক নেতিবাচক মন্তব্য করে থাকে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় মিথিলার

বিভিন্ন স্ট্যাটাস এবং কর্মকাণ্ড নিয়ে সাধারণ ভক্তরা তার অতীতের জীবনের সাথে সাদৃশ্য খুঁজতে শুরু করেন এবারও যেমনটি হয়েছে মিথিলা মূলত তার সাবেক স্বামী তাহসান রহমান খান কে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন এটি নিয়ে আবারো শুরু হয়েছে বিভিন্ন রকম আলোচনা

সম্প্রতি ইনস্টাগ্রাম ঘেঁটে যা মিলল তাতে বোধ হয় অন্য কিছুরও গন্ধ পাওয়া যায়। কি সেই অন্য কিছু। চলুন একটু খোলাসা করে বলি। লকডাউনের কারণে বাংলাদেশে আটকা পড়েছেন মিথিলা। আর সৃজিত আছেন ভারতে। দুজনের মধ্যে মুখোমুখি দেখা না হলেও ফোনে, অনলাইনে ঠিকই কথা চলে।

তার মাঝে আবার তাহসানও কিন্তু আছেন। তবে বাস্তবিক নয়, ভার্চুয়াল জগতে। ছাড়াছাড়ি হয়ে গেলেও তাহসানকে এখনো পুরোপুরি ডিলিট করেননি মিথিলা। যেমন প্রমাণ মিলল মঙ্গলবার (১২ মে)। দেখা যাচ্ছে, মিথিলা ইনস্টাগ্রামে তাহসানকে ফলো করছেন।

তারই একটা স্কিনশট নেট দুনিয়ায় ছড়িয়েও পড়েছে। কয়েকটি গ্রুপেও এ নিয়ে ভীষণ আলোচনা। কেউ কেউ বলছেন এখনো তাহলে তাহসানকে ভোলেননি মিথিলা। কেউ বলছেন লুকিয়ে লুকিয়ে তাহলে তাহসানের ছবি দেখেন মিথিলা। একজন আবার বিরক্তির সুরে বলছেন আর কিছু বাদ রইল না।

উল্লেখ্য, বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। ক্যারিয়ারে অসংখ্য নাটক তিনি দর্শকদের কে উপহার দিয়েছেন এবং তার অভিনয় এর জুড়ি নেই। অনবদ্য অভিনয় করে থাকেন তিনি। অভিনয়ের পাশাপাশি মিথিলা বিভিন্ন সামাজিক কাজের সাথে নিয়োজিত থাকেন তিনি ব্র্যাকের উন্নয়নমূলক একটি কাজের সাথে রয়েছেন।ব্যক্তিগত জীবনে রাফিয়াথ রশিদ মিথিলা বিয়ে করেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এবং অভিনেতা তাহসান রহমান খান কে সংসার করার পর তাদের সংসারে ভাঙ্গন একপর্যায়ে তাদের সিদ্ধান্ত নেন

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *