Home / মিডিয়া নিউজ / ভাগনীর সঙ্গে সালমানের দুষ্টুমীর ভিডিও সাড়া ফেললো অনলাইনে

ভাগনীর সঙ্গে সালমানের দুষ্টুমীর ভিডিও সাড়া ফেললো অনলাইনে

বলিউডের ভাইজান সালমান খান। অবিবাহিত এ নায়ক। ৫৫ বছর বয়স হয়ে গেছে তাও বিয়ে করেননি

সালমান খান। বিয়ে না করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচিত হন তিনি। কিন্তু তিনি এ

সমালোচনার তোয়াক্কা না করে নিজের মত করে বলিউডে রাজত্ব করছেন। নিজের সন্তান না থাকলেও

কি হবে তার ভাগনে ভাগনী রয়েছে অনেক। ভাগনে ভাগনীদের তিনি আদর স্নেহ করে বড় করছেন তিনি। সম্প্রতি ভাগনী আয়াতের সাথে সালমানের দুষ্টুমীর একটা ভিডিও ভাইরাল হয়।

নিজে এখনো বিয়ে করেননি। তাতে কী! ভাই-বোনের সন্তানদের স্নেহ-আদরে বড় করছেন বলিউড ভাইজান সালমান খান। বাড়ির শিশুদের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। সে কথা অজানা নয় কারো। বহুবার নানা রকম ভিডিওতে সেই প্রমাণ দিয়েছেন তিনি।

এবার ভাইরাল হয়েছে ছোট্ট ভাগনি আয়াতের সঙ্গে সালমানের দুষ্টুমীর একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ভাগনিকে কাছে পেয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন তিনি।

গত ২৭ ডিসেম্বর সালমানের জন্মদিনে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তার বোন অর্পিতা। এই সন্তানকে তিনি তার দাদাকে উপহার হিসেবে দিয়েছেন বলেই জানিয়েছিলেন। তাই অর্পিতার মেয়ে অর্থাৎ ভাগনি আয়াত সালমানের অনেক বেশি পছন্দের।

অবশ্য শুধু আয়াতই নয়, ভাগনে আহিলকেও সালমান যে কতটা ভালোবাসেন, তা সোশ্যাল মিডিয়ায় উঠে আসা নানা ভিডিও ছবিতে বহুবার উঠে এসেছে।

নতুন ভিডিওতে দেখা গেল, কন্যাসম ভাগনি আয়াতের মুখে মুখ দিয়ে চুমু খাচ্ছেন, তাকে আদরে ভরিয়ে দিচ্ছেন সল্লু। আয়াতও তার মামকে আদরে ভরিয়ে দিতে চাইছে মুখ বাড়িয়ে। নিজের ইনস্টাগ্রামে এমনই একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন অর্পিতা খান শর্মা। সেটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, বলিউডের সেরা ও জনপ্রিয় নায়ক সালমান খান। সালমান খান শুধুই নায়ক নন তিনি একাধারে প্রযোজক এবং টেলিভিশন ব্যক্তিত্ব এমন কি তিনি গানও করেন। সেরা এ নায়ক ১৯৮৮ সালে ’বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় অভিনয় করে বলিউড সিনেমা জগতে নিজেকে অভিষেক করেন। এরপর তিনি অনেক ব্যাবসা সফল সিনেমা উপহার দেন সালমান খান।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.