Home / মিডিয়া নিউজ / দিল্লি নিয়ে অমিত শাহ’র ওপর চটেছেন রজনীকান্ত

দিল্লি নিয়ে অমিত শাহ’র ওপর চটেছেন রজনীকান্ত

দক্ষিণ ভারতের সেরা অভিনেতা, কিংবদন্তি নায়ক দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত তার দক্ষ

অভিনয়ের মাধ্যমে কোটি কোটি ভক্তের মনের মধ্যে জায়গা করে নিয়েছে। রজনীকান্তের সিনেমা

মানে দক্ষিণ ভারতে উৎসব। এ কিংবদন্তি সুপারস্টার বর্তমানে দিল্লির অস্বাভাবিক ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

দিল্লির এমন অস্বাভাবিক ঘটনার জন্য তিনি তীব্র নিন্দা জানিয়ে বলেন এমন ঘটনার জন্য ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দায়ী।

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারতের রাজধানী নয়াদিল্লির ঘটনায় তিন দিনে প্রয়াতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪। আড়াইশ এর বেশি মানুষ আহত হয়েছে। প্র‍য়াতের এই মিছিল মানতে পারছেন না অনেকেই। এ অস্বাভাবিক ঘটনা এবার ভারতের কেন্দ্রীয় সরকারের সমালোচনা করলেন দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্ত।

তিনি বলেন, পুরো সংঘর্ষ গোয়েন্দা ব্যর্থতার পরিণাম। আর এই গোয়েন্দা ব্যর্থতার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।

তিনি সরাসরি নাম উল্লেখ না করে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র ওপর এভাবে ক্ষোভ ঝাড়েন। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ব্যর্থতাই যে দিল্লির অস্বাভাবিক ঘটনার জন্য দায়ী, তা জানিয়েছেন এই তারকা। শক্ত হাতে এই অস্বাভাবিক ঘটনা মোকাবিলা করা প্রয়োজন বলে জানিয়েছেন রজনীকান্ত।

এদিকে, অনেক তারকার মতো পশ্চিমবঙ্গের যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এ অস্বাভাবিক ঘটনা নিয়ে মুখ খুলেছেন। তিনি টুইট করে লিখেছেন,

’আজ ভালো হয়েছে কবি গুরু তুমি বেঁচে নেই। আজ ভালো হয়েছে কবি নজরুল ইসলাম তুমি বেঁচে নেই। কারণ মোরা একই বৃন্তে দুটি কুসুম হিন্দু-মুসলমান আর নই। মোরা রাম আর রহিম ভাই ভাই আর নই। যেটা আমরা এখন, সেটা আর যাই হোক মানুষ আর নই।

প্রসঙ্গত, দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্ত ভারতীয় সরকারের সমালোচনা করেন দিল্লির এমন অস্বাভাবিক ঘটনার জন্য।

কিংবদন্তি নায়ক রজনীকান্ত ছাড়াও আরও একাধিক সুপারস্টাররা দিল্লির ঘটনা নিয়ে নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছেন। পশ্চিমবঙ্গের যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এ অস্বাভাবিক ঘটনা নিয়ে টুইটার একাউন্টে টুইট করে বলেন

’যেটা আমরা এখন, সেটা আর যাই হোক মানুষ আর নই’।

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.