Home / মিডিয়া নিউজ / বিবাহ বার্ষিকীতে স্ত্রী মান্যতাকে নিয়ে স্যোশাল মিডিয়ায় সঞ্জয় দত্তের পোষ্ট

বিবাহ বার্ষিকীতে স্ত্রী মান্যতাকে নিয়ে স্যোশাল মিডিয়ায় সঞ্জয় দত্তের পোষ্ট

বলিউডের সেরা অভিনেতা হচ্ছেন তিনি। রুপালী পর্দায় তার প্রকাশনা মানেই ভিন্ন কিছু। বলিউডের

শক্তিমান অভিনেতা, বলছি ভারতের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সঞ্জয় বলরাজ দত্তের কথা।

১৯৮১ সালে রকি চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রজগতে পা রেখে তিনি ১৮০-এর অধিক হিন্দি চলচ্চিত্রে

অভিনয় করেছেন। কয়েক দশক ধরে হিন্দি সিনেমার আঙ্গিনা মাতিয়ে রেখেছেন এই অভিনেতা। দর্শকের মন মাতানো এই অভিনেতা ১২ বছর আগে মান্যতা দত্তের প্রেমে পড়ে তাকে বিয়ে করেন।

সঞ্জয় দত্ত বারো বছর আগে মান্যতা দত্তের প্রেমে পড়ে ছিলেন। এর আগে এই বলিউড অভিনেতা একাধিক প্রেমের সম্পর্কে জড়ালেও মান্যতার সাথে বিয়ের পর সমপূর্ণ পাল্টে গেছেন। এখন বলিউডের সবচেয়ে সুখী দম্পত্বির মধ্যে তারা অন্যতম। তাদের সংসারে শাহরান ও ইকরা নামের দুই সন্তান রয়েছে। ২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে তারা একে অপরের পিলার (খুঁটি) স্বরুপ। তাদের জীবনে অনেক কঠিন সময় গেছে, এতে তাদের সম্পর্ক আরো বেশি মজবুত হয়েছে। সঞ্জয় ও মান্যতা বিবাহের সময়টা যখন উদযাপন করছিলেন, ঠিক তখনই সাড়ে তিন বছরের জেল হয় সঞ্জয়ের। এতে তাদের পরিবারে বড় রকমের ধাক্কা আসে। মান্যতা তখন দেয়ালের মতো দাঁড়িয়ে পরিবারের বন্ধন অটুট রেখে ছিলেন।

পুরানো স্মৃতি এবং আনন্দময় বর্তমানকে তুলে ধরে বিবাহবার্ষিকীতে মান্যতাকে শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয়। ইনস্ট্রাগ্রামে স্ত্রীর সাথে একটি ভিডিও পোষ্ট করে তিনি লিখেছেন,’তুমি ছাড়া আমার কি হবে জানি না।’

মান্যতাও আরেকটি টুইট করে এর জবাব দিয়েছেন বেশ গুছিয়ে। তিনি লিখেছেন, ’জীবনে কখনো যদি আপনার এমন কোনো অনুভূতি হয় যে ’পাশে কেউ নেই’ তখনো মনে রাখবেন কেউ একজন আপনার পাশে আছে।

পৃথিবীতে এমন কোনো অনুভূতি নেই যা জেনে রাখুন যে জীবন আপনার দিকে ছুঁড়ে ফেলেছে আপনার মুখোমুখি কেউ আপনার পাশে আছেন।

প্রসঙ্গত, সঞ্জয় দত্ত ৫০ এর কোটা পেরিয়েছেন অনেক আগেই । বয়সের কাছে হার না মানা সঞ্জয়, এখনো তার ছবি বক্স অফিসে ঝড় তোলে। তাকে দেখতে হলে উপচ্চে পড়ে দর্শকদের ভিড়। সঞ্জয় জীবনের সেরা পাওয়া ছিল তার স্ত্রী মান্যতা দত্তকে পাওয়া। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে তারা একে অপরের সাথে থাকেন পিলার স্বরুপ।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *