Home / মিডিয়া নিউজ / বুড়ো বয়সে শাস্ত্রীর ভীমরতি

বুড়ো বয়সে শাস্ত্রীর ভীমরতি

ভারতের মুভি ইন্ডাস্ট্রি বলিউডের সাথে ভারতীয় ক্রিকেটের সম্পর্কটা বেশ পুরনো। ভারতীয় ক্রিকেট

দলের অধিনায়ক বিরাট কোহলির সাথে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমকাহিনী ও অতঃপর

বিয়ে তো পুরো বিশ্ব জুড়ে আলোচিত। এই জুটির সফলতা ও বোঝা-পোড়া ঈর্ষা জাগায় মানুষের মনে।

কিন্তু তাই বলে ক্রিকেটের সাথে বলিউডের মিশেলে গড়া সব সম্পর্কই যে মানুষ ইতিবাচকভাবে নিবে এমনটা ভাবার কারণ নেই। কিছু ক্ষেত্রে কোহলি-আনুশকার বিপরীত অভিজ্ঞতা পাওয়ার সম্ভাবনাও প্রবল। ঠিক তেমনই এক সম্ভাবনার সামনে দাঁড়িয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে নিজের চেয়ে ২০ বছরের ছোট নিমরাত কৌরকে শীঘ্রই বিয়ে করবেন শাস্ত্রী। ২০০৪ সালে বলিউডে নাম লেখান ৩৬ বছর বয়সী নিমরাত। এখনো পর্যন্ত ছোট-বড় ১১টি সিনেমা ও তিনটি টিভি সিরিজে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রী হিসেবে খুব একটা সফলতা না পেলেও নিমরাতকে ব্যর্থ বলার উপায় নেই।

তবে এবার অভিনেত্রী নিমরাতের নাম আলোচনায় এলো ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রীর সাথে। ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর দাবী ২০১৫ সাল থেকে একে-অপরের সাথে ডেটিং করছেন শাস্ত্রী ও নিমরাত। প্রথমবার একটি গাড়ির পর্দা উন্মোচন অনুষ্ঠানে একত্রে ক্যামেরায় বন্দী হয়েছিলেন দুজন। এরপর থেকে নিয়মিতই নানান কোম্পানির গাড়ির অনুষ্ঠানে একত্রে দেখা গিয়েছে নিমরাত-শাস্ত্রী জুটিকে।

দুজনের কেউই সামাজিক যোগাযোগমাধ্যম বা সংবাদমাধ্যমে নিজেদের ব্যাপারে কিছু না জানালেও বছর তিনেক প্রেমপর্বের শেষে ভেতরের খবর বের করে এনেছে ভারতের সংবাদমাধ্যমগুলো। এমন খবরের পক্ষে-বিপক্ষে এখনো কোন প্রতিক্রিয়া জানাননি নিমরাত বা শাস্ত্রী। তবে সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে জানা যাচ্ছে শীঘ্রই নিজেদের মধ্যকার সম্পর্কের কথা সবার সামনে নিয়ে আসবেন তারা। একইসাথে ঘোষণা দিবেন নিজেদের বিয়ের ব্যাপারেও।

তবে শাস্ত্রী-নিমরাতের এই প্রেমের গুঞ্জন ভালোভাবে নিচ্ছে না দেশটির সাধারণ মানুষেরা। কেননা রবি শাস্ত্রীর বয়স বর্তমানে ৫৬, সেখানে নিমরাতের বয়স মাত্র ৩৬। দুজনের বয়সের পার্থক্যের কারণে অনেকেই দুজনের এই সম্পর্কে দোষ দিচ্ছেন শাস্ত্রীকেই। এই ঘটনাকে উল্লেখ করছেন শাস্ত্রীর ’বুড়ো বয়সে ভীমরতি’ হিসেবে।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.