Home / মিডিয়া নিউজ / বলিউডের যে তারকাদের চেয়েও তাদের সন্তানরা বেশি জনপ্রিয়

বলিউডের যে তারকাদের চেয়েও তাদের সন্তানরা বেশি জনপ্রিয়

জন্মের পর থেকেই তারা সেলিব্রিটি। তারা কখন খায়, কখন বেরাতে যায়,

কখন পড়তে বসে সবই ক্যামেরাবন্দি করে সাংবাদিকরা। তারা এখন বড় মাপের তারকা।

তৈমুর : কখনও বাবার কোলে আহ্লাদ, তো কখনও মায়ের হাত ধরে খুনসুটি।

জন্মের পর থেকেই বলিউডে তথা সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোচিত তারকা সন্তান সাইফ ও কারিনার ছেলে তৈমুর।

আব্রাম : বয়স মাত্র সাড়ে চার। এরই মধ্যে বাবা বলিউড বাদশা শাহরুখ খানের মতোই সমান জনপ্রিয় ছোট্ট আব্রাম। আইপিএল মাঠে বাবার হাত ধরা আব্রামকে দেখতে দর্শকদের মধ্যেও কম উত্তেজনা থাকে না। সোশ্যাল মিডিয়ায় বাবার মতো তারও নাকি ফ্যান ক্লাব রয়েছে।

আরাধ্যা : জন্মের আগে থেকেই সেলিব্রিটি অভিষেক-ঐশ্বর্য তনয়া আরাধ্যা বচ্চন। এখন তার বয়স ৬। কিন্তু লাইমলাইটে থাকতে তার জুড়ি নেই। আরাধ্যা কখন মায়ের হাত ধরে বেরোয়, কখন স্কুলে যায়, কখন পড়তে বসে প্রায় সবই খেয়াল রেখে চলে সাংবাদিকরা।

মিশা : হাঁটি হাঁটি, পা-পা করে তার স্কুলে যাওয়ার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মা-বাবার সঙ্গে বিদেশ সফরের ছবিও ক্যামেরাবন্দি করেছে সাংবাদিকরা। মাত্র এক বছর বয়সেই পেজ-থ্রি শিরোনামে শহিদ-মীরা রাজপুতের মেয়ে এই খুদে তারকা।

নিতারা : এই খুদে তারকার বাবা বলিউডের \’খিলাড়ি\’। অক্ষয় কুমারের মেয়ে নিতারার কথাই বলা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন অক্ষয়। কাজের ফাঁকে মেয়ে নিতারার সঙ্গে সময় কাটাতেই নাকি বেশি পছন্দ করেন অক্ষয়।

নিশা : মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে মাত্র ২১ মাসের মেয়েকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। মেয়ের নাম রাখেন নিশা কওর ওয়েবার। সম্প্রতি সারোগেসির মাধ্যমে যমজ ছেলের বাবা-মা হয়েছেন সানি ও ড্যানিয়েল।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.