Home / মিডিয়া নিউজ / হেলিকপ্টারে শাকিবকে নিয়ে উড়াল দিলেন বুবলী

হেলিকপ্টারে শাকিবকে নিয়ে উড়াল দিলেন বুবলী

’সুপারহিরো’ নামের একটি ছবিতে জুটি বেঁধে কাজ করছেন ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও

বুবলী। ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। সম্প্রতি ছবিটির প্রথম লটের শুটিং হয়েছে। সেখানে

গান ও অ্যাকশান দৃশ্যে অংশ নেন শাকিব-বুবলী। ’সুপারহিরো’ ছবির শুটিং হয় চট্টগ্রামের দুর্গম এলাকায়। শাকিব-বুবলী শুটিং করেন হেলিকপ্টারেও। তাদের সঙ্গে সাক্ষাত মৃত্যুর ঝুঁকি নিয়ে ১৫০ জনের টিম কাজ করেছে সেখানে। শুটিং শেষ করে ভালোভাবেই ঢাকাতে ফিরেছেন বুবলী। তার নায়ক শাকিবও সেই ব্যস্ততা কাটিয়ে নতুন করে ব্যস্ত হয়েছেন স্কটল্যান্ডে। সেখানে চলছে ’ভাইজান এলো রে’ নামের শুটিং।

তবে সেখানকার শুটিংয়ের কথা ভুলতে পারছেন না চিত্রনায়িকা বুবলী। তাই হয়তো পুরোনো ছবি শেয়ার করলেন নিজের ফেসবুক ওয়ালে। যেখানে ক্যাপশন লিখেছেন, ’সুপারহিরো ছবির টিম যখন হেলিকপ্টারে….’। ছবিটিতে শাকিব ও বুবলী দুজনকেই দেখা গেছে অ্যাকশান মুডে। কালো জ্যাকেট পড়ে আছেন দুজনেই। তবে বুবলীর পাশে বসে শাকিব রয়েছেন বেশ হাস্যোজ্জ্বল।

বুবলী জানান, ’ভয়ংকর একটি লোকেশনে কাজ করেছিলাম আমরা। হেলিকপ্টারে চড়ে শুটিং করার অভিজ্ঞতাও ছিলো রোমাঞ্চকর ও দারুণ।’ তিনি বলেন, ’এই ছবির গল্প, টিম সবকিছুই অসাধারণ। ছবিটি দর্শকের মন জয় করবে বলেই আমার বিশ্বাস।’

হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত হচ্ছে ’সুপারহিরো’। ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। এর অধিকাংশ শুটিং হবে অস্ট্রেলিয়ায়। ছবিতে শাকিব-বুবলী ছাড়া বিভিন্ন চরিত্রে আরও বেশ কয়েকজন তারকা থাকবেন। এরা হলেন বরেণ্য অভিনেতা তারিক আনাম খান, গুণী অভিনেত্রী শম্পা রেজা, হালের অন্যতম আলোচিত ও সম্ভাবনাময়ী অভিনেতা তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ।

Check Also

নতুন ‘সংসার’ শুরু করলেন অপু বিশ্বাস!

বিনোদন ডেস্ক : এক দশকের ক্যারিয়ারে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *