Home / মিডিয়া নিউজ / মেয়েকে বিদায় জানিয়ে আবেগী শাহরুখ

মেয়েকে বিদায় জানিয়ে আবেগী শাহরুখ

মুম্বাই বিমানবন্দরে শাহরুখ খান ও তাঁর মেয়ে সুহানা। ছবি : সংগৃহীত

শাহরুখ খান সম্পূর্ণ পারিবারিক মানুষ। যেকোনো কিছুর চাইতে তাঁর কাছে পরিবারের গুরুত্ব বেশি।

ছোট্ট আদুরে পরিবার তাঁর। স্ত্রী গৌরী খান ও তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রাম

নিয়েই তাঁর পারিবারিক জীবন। সামাজিক মাধ্যমে প্রায়ই সন্তানদের ছবি শেয়ার দিতে দেখা যায় বলিউড বাদশাহকে।

শাহরুখকন্যা সুহানা খান বলিউডে অভিষেক করতে চান। কিন্তু বাবা চান আগে লেখাপড়া শেষ হোক।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ’ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। আনন্দ এল রাই পরিচালিত ’জিরো’ ছবির সেটে দেখা যায় তাঁকে, চলচ্চিত্র নির্মাণ সম্পর্কে জানতেই শুটিং সেটে হাজির হন সুহানা। যা হোক, সুহানা এখন লন্ডনে পড়াশোনা করছেন।

গত রাতে মুম্বাই বিমানবন্দরে কন্যা সুহানার সঙ্গে দেখা যায় শাহরুখকে। বাবা-মেয়ে দুজনেই পরেছিলেন কালো পোশাক। মেয়েকে বিদায় জানিয়ে বেশ আবেগী হয়ে পড়েন শাহরুখ।

সুহানা ছুটি পেলেই মুম্বাইয়ে মা-বাবার সঙ্গে অবসর কাটান। আর লন্ডনে ফেরার সময় তৈরি হয় আবেগময় মুহূর্ত। ইনস্টাগ্রামে সুহানার উদ্দেশে বাবা লেখেন, ’মিস ইউ মাই গার্ল।’ উত্তরে সুহানা লেখেন, ’মিস ইউ টু পাপা, লাভ ইউ।’
স্টার কিডদের বরণ করে নিতে একদম প্রস্তুত বি-টাউন। সারা আলি খান থেকে শুরু করে জাহ্নবী কাপুর-ঈশান খট্টর, এই বলিউড বেবিরা তাঁদের যাত্রা শুরু করেছেন এবং এখন সবার চোখ শাহরুখকন্যা সুহানার দিকে।

বাবা-মেয়ে দুজনই পরেছিলেন কালো পোশাক। ছবি : সংগৃহীত

বাবা সুপারস্টার। সবার নজর তো একটু বেশিই তাঁর দিকে। অন্তর্জালে রয়েছে তাঁর ঈর্ষণীয় জনপ্রিয়তা। যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।

কিছুদিন আগে সুহানা তাঁর ’ক্রাশের’ নাম ঘোষণা করেন। সেই তিনি হলেন জনপ্রিয় কোরীয় সংগীতশিল্পী, গীতিকার ও অভিনেতা সুহো। আসল নাম কিম জুন-মিয়ুন হলেও সুহো নামেই তিনি বিখ্যাত। সুহোর সঙ্গে ’ডেট’ করারও ইচ্ছে প্রকাশ করেন সুহানা।

সর্বশেষ ছবি ’জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও শাহরুখ খানের কাছে এই ছবির মূল্য অন্য যেকোনো ছবির চেয়ে বেশি। কারণ, এই সিনেমার সেটেই কন্যা সুহানা খানের সঙ্গে কাজ করেছেন তিনি। ৫৩ বছর বয়সী এই অভিনেতা বলেছেন, ’জিরো’র সেটে তাঁর সহকারী পরিচালক ছিলেন সুহানা খান।

এ আর গোপনীয় নয়, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। তাঁকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। সূত্র : ইন্ডিয়া টিভি

Check Also

‘আমার বিশ্বাস, পরীমনি চাইলে একদিন শাবানা হতে পারবে’

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আবেদনময়ী এই নায়িকার মধ্যে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানাকে খুঁজে …

Leave a Reply

Your email address will not be published.