Home / মিডিয়া নিউজ / ‘আমার সাথে করবি বার্থডে,গিফট কি নিবি বল পরিমনিকে আব্দুল আজিজ

‘আমার সাথে করবি বার্থডে,গিফট কি নিবি বল পরিমনিকে আব্দুল আজিজ

জাজের আব্দুল আজিজের সাথে ফেসবুক ম্যাসেঞ্জারের চ্যাটিং স্ক্রিনশট নিজের ফেসবুক ওয়ালে শেয়ার

করেছেন হালের জনপ্রিয় নায়িকা পরীমনি। সেখানে তিনি লিখেছেন ডিয়ার সুপার কিপটা বন্ধু আমার

আব্দুল আজিজ সাক্ষী রইল এ জাতি’। পরীমনির ফেসবুক ওয়ালে প্রকাশিত ফেসবুক স্ক্রিনশটে

দেখা যায় আব্দুল আজিজ পরীমনিকে বলছেন, আগামী ৮ অক্টোবর একটি প্রোগ্রামে থাকার কথা। সেখানে পরীমনি সম্মতি জানিয়ে তাকে আবার জিজ্ঞাসা করেন, ২৪ অক্টোবর কি জানাতে। তখন সেখানে জাজ সত্ত্বাধিকারী বলেন ’তোর বার্থডে (জন্মদিন)’। তখনি আব্দুল আজিজকে উদ্দেশ্য করে পরীমনি কয়েকটি স্টিকার পাঠান। এরপর আব্দুল আজিজ পরীমনিকে প্রশ্ন করে লিখেন, ’আমার সাথে করবি বার্থডে… তোর বার্থডে গিফট কি নিবি বল’। এ কথা বলবার পর পরীমনি লিখেন ’কিপটা তুই, কেমনে সম্ভব!!!’

উত্তরে আব্দুল আজিজ লিখেন, ’একটাই কথা আছে বাংলাতে, বুক আর মুখ বলে একসাথে, সে হলো, বন্ধু… বন্ধু আমার… তাহলে ২৩ (অক্টোবর) এ করি অথবা ২৫ (অক্টোবর) এ করি?’ পরীমনির তখন রিপ্লাই ছিল অবাক স্টিকারসহ ’আল্লাহ’।

আব্দুল আজিজ আবার লিখেছেন ’কবে করবো বল? অনেক স্পেশাল বার্থডে করবো এবার আমি তোর জন্য…’ এরপরই পরীমনি লিখেন, ’আমি কিন্তু স্ক্রিনশট নিলাম বুঝিস, দরকার হলে সাক্ষীও রাখুম দাড়া। তখন আব্দুল আজিজ লিখেন, ’ঐ আমাকে কনফার্ম কর… তুই আমাকে কনফার্ম করলে আমাকে এ্যরেঞ্জ করতে হবে। এ্যরেঞ্জ করতে ৭ দিন লাগবে রে’। তখন পরীমনি লিখেন ’কনফার্ম একদম ২৫ (অক্টোবর) খোদার কসম’। উত্তরে আব্দুল আজিজ লিখেন ’ওকে ২৫ (অক্টোবর) এ লক, থাক কসম করতে হবে না, আই ট্রাষ্ট ইউ (আমি তোমাকে বিশ্বাস করি)। প্রসঙ্গত, চলতি মাসের ২৪ তারিখ লাস্যময়ী নায়িকা পরীমনির জন্মদিন।

Check Also

নায়িকা হওয়ার জেদ: ১৫ বছর ঘর ছাড়া, জমি বিক্রি করে বানালেন সিনেমা

সিনেমার শীর্ষ নায়িকা হবেন বলে ছোটবেলায় চট্টগ্রামের আনোয়ার এলাকার বাড়ি ছেড়েছিলেন সুলতানা রোজ নিপা। প্রতিজ্ঞা …

Leave a Reply

Your email address will not be published.