Breaking News
Home / Entertainment / আর ফেরা হচ্ছে না আলোচিত সেই সারিকার

আর ফেরা হচ্ছে না আলোচিত সেই সারিকার

শোনা যাচ্ছিল আবারও অভিনয়ে ফিরবেন বাংলাদেশের আলোচিত মডেল ও অভিনেত্রী সারিকা।

কিন্তু একন শোনা যাচ্ছে তার আর ফেরা হচ্ছে না। বর্তমানে তিনি স্বামী-সন্তান-সংসার নিয়ে নাকি বেশ ভালোই আছেন।

সারিকা জানিয়েছেন, মাতৃত্বের মায়াজালে তিনি এতটাই জড়িয়েছেন যে, অভিনয়ে ফেরার মত অবস্থা নেই।

তিনি বলেন, মা হওয়ার পর থেকে বুঝতে পেরেছি মাতৃত্বের মতো আনন্দ আর কিছুতেই নেই। এককথায় আমি এখন জীবনের চরম সুখ ও সৌন্দর্যকে অনুভব করছি। আমার মেয়ে শাহরিশা আমার জীবকে পূর্ণতা দিয়েছে।

তাহলে কি আর অভিনয়ে ফিরবেন না? আর ফিরলেই বা কবে ফিরছেন? এমন প্রশ্নে জবাবে সারিকা জানিয়েছেন, অভিনয়ে ফেরার ইচ্ছা আপাতত একেবারেই নেই। কারণ সবকিছু মূলে কিন্তু সবার আত্মতৃপ্তির বিষয়টি কাজ করে। যার সমস্তটাই আমি সংসার জীবন থেকে পাচ্ছি। তাছাড়া অভিনয়ে ফেরার আগ্রহটা হারিয়ে ফেলেছি।

এদিকে, সারিকা অভিনয় থেকে দূরে থাকার পরও নিয়মিতভাবে নাটক, বিজ্ঞাপন, টেলিছবি ও চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব পাচ্ছেন। কিন্তু তাদের সেই প্রস্তাব তিনি বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিচ্ছেন।

যদিও নাটক ও টেলিছবিতে অভিনয়ের জন্য তার কোনো আপসোস নেই। কিন্তু বিজ্ঞাপনের মডেল হওয়ার জন্য এখনো তার মন কেঁদে ওঠে বলে তিনি জানিয়েছেন। কেন না, এই বিজ্ঞাপনের মাধ্যমে তিনি মিডিয়াঙ্গনে পা রেখেছিলেন। তাই যদি কখনো মিডিয়াতে ফেরেন তবে বিজ্ঞাপনের মাধ্যমেই তিনি ফিরবেন বলে জানিয়েছেন।

এদিকে, সারিকা প্রায় তিন বছর যাবৎ মিডিয়ার বাইরে রয়েছেন। ২০১৩ সালে অনেকটা অপ্রত্যাশিতভাবে ঘোষণা দিয়ে মিডিয়াকে বিদায় জানান। এরপর ২০১৪ সালের ১২ আগস্ট ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেন। আর গত বছরের মে মাসে তিনি কন্যা সন্তানের মা হন। মাতৃত্বের মায়াবন্ধনে আটকে পড়ে তিনি অভিনয়কে বিদায় জানান।

About Admin

Check Also

আমার একসঙ্গে পাঁচজন পুরুষ দরকার : শ্রীলেখা

ভারতীয় বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অবশ্য এপারেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়। অভিনয়ের পাশাপাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *